Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২১ জুলাই, ২০১৯ :: ৬ শ্রাবণ ১৪২৬ :: সময়- ৭ : ৫০ অপরাহ্ন
Home / সর্বশেষ / জাতীয় পার্টি সরকারে নাকি বিরোধী দলে, সিদ্ধান্ত আজ

জাতীয় পার্টি সরকারে নাকি বিরোধী দলে, সিদ্ধান্ত আজ

মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টি সরকারে নাকি বিরোধী দলে থাকবে তা দলটির যৌথসভায় সিদ্ধান্ত নেয়া হবে। দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে আজ বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বনানীতে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “সংবিধান অনুযায়ী আমরা বিরোধী দল হতে পারব সমস্যা নাই। মহাজোটের সঙ্গে আলোচনা করে এবং দলের প্রেসিডিয়ামের সঙ্গে বসে সিদ্ধান্ত নেব আমরা বিরোধী দলে যাব কি না।”

ধানের শীষের প্রার্থীদের দ্রুত ঢাকায় আসার জরুরী নির্দেশ !

ধানের শীষের প্রার্থীদের বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে ঢাকায় আসতে নির্দেশ দিয়েছে বিএনপি। একইদিন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীদের শপথগ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়া ওইদিন ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া সব প্রার্থীকে সঙ্গে নিয়ে ইসিতে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট। এজন্য সংশ্লিষ্ট প্রার্থীদের দ্রুত ঢাকায় আসতে নির্দেশ দিয়ে চিঠি প্রেরণ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিষয়টি নিশ্চিত করেন বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন। তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় গুলশানে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে প্রার্থীদের নিয়ে বৈঠক করবেন বিএনপির সিনিয়র নেতারা। তবে বৈঠকের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে দাবি করেন।

তবে ধানের শীষের নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রার্থী বলেন, ভোটের দিন অনিয়ম-কারচুপির প্রমাণ, প্রতিটি কেন্দ্রের ‘অস্বাভাবিক’ ভোটের হিসাব, গ্রেফতার এজেন্ট ও নেতাকর্মীদের তালিকা, সহিংসতায় আহত ও নিহতদের তালিকাসহ ৮টি বিষয়ে তথ্যসহ একটি প্রতিবেদনও দিতে বলা হয়েছে। ভোট কারচুপির ভিডিও থাকলে তাও প্রতিবেদনের সঙ্গে দিতে বলা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful