Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ :: ১ অগ্রাহায়ণ ১৪২৬ :: সময়- ৬ : ৫৯ অপরাহ্ন
Home / মিডিয়া / কালের কণ্ঠের জন্মদিনে রংপুরে ব্যতিক্রমী আয়োজন

কালের কণ্ঠের জন্মদিনে রংপুরে ব্যতিক্রমী আয়োজন

খবর বিজ্ঞপ্তি: পৌষের শেষদিকে কনকনে ঠান্ডায় যদি কোনো অনুষ্ঠানে মিডিয়াকর্মী ও গুণীজনদের সম্মাননা দেওয়া হয় তবে কার না ভালো লাগে! তেমনি আয়োজন ছিলো আজ ১০ জানুয়ারি রংপুরে কালের কণ্ঠের জন্মদিনের অনুষ্ঠানে। এসময় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গুণীঁজন ও মিডিয়াকর্মী মিলে ১০জনকে সম্মাননা দেওয়া হয়। যা রংপুরে এযাবতকালে কোনো অনুষ্ঠানেই এমনটি হয়নি। সঙ্গতকারণে অতিথিরা কালের কণ্ঠের এই অনুষ্ঠানকে একেবারে ব্যতিক্রমধর্মী বলে মন্তব্য করেছেন।
শোভাযাত্রাসহ সম্মাননা প্রদান, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুরে পালন করা হয়েছে বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশের স্বনামধন্য পত্রিকাটির ১০ বছরে পদার্পণ উপলক্ষে সকাল ১১টায় রংপুর নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম।
ঘনকুয়াশাসহ কনকনে ঠান্ডায় সকাল ১০টার দিকে শুভসংঘ রংপুর জেলা কমিটি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কমিটি, সরকারি রংপুর কলেজ কমিটি ও হারাগাছ পৌর কমিটির শতাধিক সদস্য পৌঁছে যায় অনুষ্ঠানস্থলে। এরপর একে একে আসতে থাকেন রংপুরের মিডিয়াকর্মীসহ অতিথিবৃন্দ। ঠিক সোয়া ১১টায় আগতদের নিয়ে একটি শোভাযাত্রা নগরের বিভিন্ন সড়ক ঘুরে আবারও অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়।
কালের কণ্ঠের রংপুর ব্যুরোপ্রধান স্বপন চৌধুরীর সঞ্চালনায় ও শুভসংঘ জেলা কমিটির সভাপতি ইরা হকের সভাপতিত্বে ‘১০ বছরে কালের কণ্ঠ’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধান, রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সাধারণ সম্পাদক রশীদ বাবু, সিনিয়র সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, সাংবাদিক আফতাব হোসেন, ব্যবসায়ী নূরুল ইসলাম, কণ্ঠশিল্পী মাহমুদা আক্তার মিতু, শুভসংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার রাব্বী, সরকারি রংপুর কলেজ কমিটির সভাপতি শুভ আহমেদ, হারাগাছ পৌর কমিটির সভাপতি মাহফুজুল আমিন জীম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল­াহ আল তোফয়েল প্রমুখ।
কালের কণ্ঠের জন্মদিনে যাদের সম্মাননা দেওয়া হয় তারা হলেন রংপুরের প্রাচীন সংবাদপত্র দৈনিক দাবানল সম্পাদক গোলাম মোস্তফা বাটুল, ইলেক্ট্রনিক মিডিয়ায় চ্যানেল ২৪ এর ব্যুরোপ্রধান জুয়েল আহমেদ, প্রিন্ট মিডিয়ায় দৈনিক যুগের আলো’র নজরুল মৃধা, আলোকচিত্রে প্রথম আলোর ফটো সাংবাদিক মঈনুল ইসলাম, নারী সাংবাদিকতায় চ্যানেল আই’র সিনিয়র রিপোর্টার মেরিনা লাভলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজী মো. জুননুন, নাট্য নির্দেশক রাজ্জাক মুরাদ, সমাজসেবায় আলহাজ তানবীর হোসেন আশরাফী, খন্দকার ফখরুল আনাম বেঞ্জু ও নারী কাউন্সিলর ফেরদৌসি বেগম। পরে তারা কালের কণ্ঠের শুভ কামনা করে শুভেচ্ছা বক্তব্য দেন। কালের কণ্ঠের প্রশংসা করে তারা বলেন, অল্প সময়েই পত্রিকাটি পাঠকের মনে জায়গা করে নিয়েছে। আশা করি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বজায় রাখার মাধ্যমে পত্রিকাটি তার সুনাম অক্ষুন্ন রাখবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ পরিবারের সবাইকে শুভেচ্ছা জানান তারা।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠের এই আয়োজনে অতিথিদের শুভেচ্ছা জানান কালের কণ্ঠের ফটো সাংবাদিক আদর রহমান। এছাড়াও এই আয়োজনে সহায়তা করে কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনা কালের কণ্ঠের জন্মদিনের আয়োজনকে আরও আকর্ষণীয় করে তোলে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful