আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

হরতালের আগুনে দগ্ধ নাসিমাও বাঁচল না

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৩, দুপুর ১০:৫৫

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান, হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন নাসিমা। বুধবার রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলনরত বিএনপি নেতৃত্বাধীন জোট গত ২৭ থেকে ২৯ অক্টোবর হরতাল ডাকলে ২৬ অক্টোবর রাজধানীসহ বিভিন্ন স্থানে বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ওইদিন মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় ঢাকা উদ্যানের কাছে পোশাক শ্রমিকদের বহনকারী একটি বাসে ভাংচুরের পর আগুন দেয়া হলে আটকা পড়ে দগ্ধ হন নাসিমা। তাকে প্রথমে শিকদার মেডিকেলে নেয়া হলেও পরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

পরিদর্শক মোজাম্মেল জানান, নাসিমার বাড়ি বরিশালের বাবুগঞ্জে। স্বামী মানিক মিয়ার সঙ্গে ঢাকায় তিনি থাকতেন রায়েরবাজার এলাকায়।

বিরোধী দলের হরতালে দেয়া আগুনে এ নিয়ে মোট তিনজনের মৃত্যু হলো।

গত তিন নভেম্বর হরতালের আগের দিন সাভারে একটি অটোরিকশা পুড়িয়ে দেয়া হলে অগ্নিদগ্ধ হন বেসরকারি কোম্পানির কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মুকুল (৪০)।একদিন মৃত্যুর সঙ্গে লড়ে মারা যান তিনি।

এরপর চার নভেম্বর গাজীপুর চৌরাস্তায় একটি কভার্ড ভ্যানে দেয়া আগুন মারাত্মকভঅবে দগ্ধ হয় ওই গাড়ির চালকের ছেলে ১৪ বছর বয়সী মনির হোসেন। দুই দিন পর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মনির।

মন্তব্য করুন


 

Link copied