Templates by BIGtheme NET
আজ- শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ :: ৪ ফাল্গুন ১৪২৫ :: সময়- ৪ : ০৩ অপরাহ্ন
Home / রকমারি / মেয়েদের মন জয় করার সহজ ৫ উপায়

মেয়েদের মন জয় করার সহজ ৫ উপায়

ডেস্ক: মনে করা হয়, মেয়েদের মনমতো উপহার খুঁজে পাওয়া খুবই শক্ত। আসলে শক্ত কিছুই নয় যদি সহজ করে ভাবতে পারা যায়। উপহার যে দামি হতে হবে তেমনটা নয়, উপহার নির্বাচন থেকে উপহার দেওয়ার কায়দা- পরতে পরতে আবেগটা থাকা চাই ভরপুর, তাহলেই মন গলবে। নিচে রইল এমন ৫টি উপহারের কথা যেগুলো ‘দামি’ নয় কিন্তু প্রিয় মানবীর মন জয় করবে সহজেই-

ফটো ফ্রেম: ফটো ফ্রেম, দামি, কমদামি সব রকমই পাওয়া যায়। এমন একটি ফ্রেমে প্রেয়সীর সঙ্গে নিজের ছবি বন্দি করে হাতে দিন। যে কোনও মেয়েই চায় ভালবাসার মানুষের সঙ্গে নিজের ফ্রেমবন্দি মুহূর্তটা অনন্ত হোক।

কফি মগ: প্রেয়সী যদি খুব গুরুগম্ভীর, ইন্টালেকচুয়াল ধাঁচের না হন, তবে এই উপহারটি দিয়ে দেখতে পারেন, আশাহত হবেন না- একটি কফি মগে লিখে দিন ‘পৃথিবীর সেরা প্রেমিকা’ অথবা ইংরেজিতে ‘ওয়ার্ল্ডস বেস্ট গার্লফ্রেন্ড এভার’। মন গলতে বাধ্য।

স্কার্ফ: স্কার্ফ হল পোশাকের এমন একটি অংশ, যা সব সময়েই কাজে লাগে এবং মেয়েরা সব রকম পোশাকের সঙ্গেই এটি ক্যারি করতে পারেন। তাছাড়া যে কোনও বয়সেই মেয়েদের এই উপহারটি দেওয়া যায়। উপহার নিয়ে দ্বন্দ্বে থাকলে চোখ বুজে একটা ভাল স্কার্ফ কিনে ফেলুন।

আংটি: আংটি হল এমন একটা গয়না, যা সব মেয়েরাই তাদের প্রেমিকের থেকে পেতে পছন্দ করেন। ব্যতিক্রমদের সংখ্যা নেহাতই হাতে গোনা। আর আংটি মানেই তা মহার্ঘ হতে হবে এমন মাথার দিব্যি কেউ দেয়নি। তবে আংটি দেওয়া মানে কিন্তু প্রেমে অনেকটা এগিয়ে যাওয়া, প্রায়-এনগেজমেন্ট হয়ে যাওয়া। তাই আংটি দেওয়ার আগে একটু ভেবে নেওয়া জরুরি। আংটি পাওয়ার পরে বেশিরভাগ মেয়েই মনে করে যে এবার প্রেমটি পাকাপোক্ত সম্পর্কের দিকে এগোবে।

ফুল: ফুল- যখন-তখন, যে কোনও সময়। কথায় বলে, যে মানুষ ফুল এবং শিশুদের পছন্দ করে না, সেই মানুষের মধ্যে খুনে-সত্তা লুকিয়ে থাকে। আর যে প্রেমিক কখনও প্রেমিকাকে ফুল উপহার দেননি, তিনি আদতে প্রেমিকই নন। এই সহজলভ্য উপহারটিতে মেয়েদের মুখে হাসি ফোটানো যায় সবচেয়ে সহজে।
সূত্র: এবেলা

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful