আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

চিটাগংয়ের বিপক্ষে রেকর্ডের ছড়াছড়ি রংপুরের

শুক্রবার, ২৫ জানুয়ারী ২০১৯, রাত ০৯:১১

এর আগে বিপিএলের সর্বোচ্চ স্কোর ছিল ২১৭ রানের। ২০১৩ সালের আসরে রংপুরের বিপক্ষে ঢাকা তুলেছিল ওই রান। দ্বিতীয় সর্বোচ্চ রানটাও ছিল ২০১৩ সালের। বরিশালের বিপক্ষে রাজশাহী তুলেছিল ২১৩ রান। এবার রংপুর তুলল আগের সর্বোচ্চ রানের থেকে আরও ২২ রান বেশি।

অথচ দুর্দান্ত এক দল নিয়েও এবারের আসরে রংপুরের অবস্থান খুব একটা ভালো ছিল না। আগের আট ম্যাচে মোটে চার জয়। অথচ গেইল-হেলস-ভিলিয়ার্সদের নিয়ে কি দুর্দান্ত দল তাদের। পয়েন্ট টেবিলে তারা আছে চারে। কিন্তু রংপুরের তারকারা ফর্মে ফিরলে কি করতে পারে তা বুঝিয়ে দিল রংপুর। হেলসের সেঞ্চুরির পর সেঞ্চুরি পেয়েছেন রাইলি রুশো। বিপিএলে একই ইনিংসে দুই সেঞ্চুরির রেকর্ড এই প্রথম। আর টি-২০ ক্রিকেটের ইতিহাসে একই ইনিংসে দুই ব্যাটসম্যানের সেঞ্চুরি পাওয়ার ঘটনা ঘটল তৃতীয়বার।

বিপিএলে হেলস-রুশো মিলে ১৭৪ রানের তৃতীয় সর্বোচ্চ জুটির রেকর্ডও গড়েছে। আগের সর্বোচ্চ গেইল-ম্যাককুলামের ২০১। এছাড়া শাহরিয়ার নাফিজ ও ভিনস্টের ১৯৭ আছে দ্বিতীয় অবস্থানে।

শুরুতে এ ম্যাচে গেইলকে হারায় রংপুর। এরপর হেলস-রুশো ঝড় তোলেন। ব্যক্তিগত একশ' রান করে ফিরে যান হেলস। তার ব্যাট থেকে পাঁচটি ছক্কা এবং এগারোটি চারের মার বের হয়। তিনি ফিরে যাওয়ার পর ৫১ বলে একশ' পূর্ণ করেন রুশো। ওই রানেই থাকেন অপরাজিত। দুই ব্যাটসম্যানই পুরোপুরি একশ' রান করে করেন। চলতি বিপিএলে এটি তৃতীয় সেঞ্চুরি। আর বিপিএল ইতিহাসে ১৫তম। দারুণ ওই সেঞ্চুরি তুলে নেওয়ার পথে রুশো ছয়টি ছক্কা ও আটটি চার মারেন।

মন্তব্য করুন


 

Link copied