Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৫ : ০২ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / সংবিধান অনুযায়ী ১০ম সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে

সংবিধান অনুযায়ী ১০ম সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে

Tran Montrri Photos 14-11-13কুরবান আলী, দিনাজপুর জেলা প্রতিনিধি ॥ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি চিরিরবন্দর উপজেলায় ৩ কোটি ৩৭ লক্ষ ৫৬ হাজার টাকা ব্যয়ে নির্মিত ৫টি প্রকল্প উদ্বোধন করতে গিয়ে বলেছেন, সংবিধান অনুযায়ী ১০ম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। স্বচ্ছ ও নিরপেক্ষ সংসদ নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যেই নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। নির্বাচন বানচাল করতে বিরোধী দল দেশে হরতালের নামে নাশকতামূলক কর্মকান্ড সৃষ্টি করেছে। তাদের ওইসব কর্মকান্ড জনগনকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় দিনাজপুরের চিরিরবন্দর ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি তার বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, দেশে সঠিক সময়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ নির্বাচন বানচালের চেষ্টা করলে তাদের কঠোর ভাবে দমন করা হবে। শেখ হাসিনার সরকার গত ৪ বছর ১০ মাসে দেশের তৃণমূল পর্যায় পর্যন্ত ব্যাপক উন্নয়ন করেছে। দেশের মানুষ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। খাদ্যের স্বয়ংসম্পন্নতা অর্জন করেছে। কৃষক তাদের কৃষিপণ্য সহজলভ্যে সরবরাহ করে কৃষি ক্ষেত্রে সাফল্যতা এনেছে। এই সব দেখে বিরোধী দল ইস্বান্বিত হয়ে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠছে। বিএনপি-জামায়াতের হরতালের নামে নাশকতামূলক কর্মকান্ডের জন্য আওয়ামী লীগ তথা ১৪ দলীয় নেতাকর্মীদের তৎপর হয়ে প্রতিহত করতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।

চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়ুবর রহমান শাহ সভাপতিত্বে অন্যান্যের মধ্যে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহ্ আলম, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আবু হান্নান মোঃ সাদেক ছোটন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান সহ আওয়ামীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এর পর তিনি চিরিরবন্দর উপজেলার বাজিতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, চিরিরবন্দর ডিগ্রী কলেজের অডিটরিয়াম ভবন, ৪১ লক্ষ টাকা ব্যয়ে আমতলী নারায়নপুর নতুন পাকা রাস্তা, তালপুকুর গৌরাঙ্গ মন্দিরের ভিত্তি প্রস্তর, আমবাড়ী মহিলা কলেজের নতুন ভবন উদ্বোধন করেন। এই ৫টি প্রকল্প স্থানীয় সরকার মন্ত্রনালয়ের ৩ কোটি ৩৭ লক্ষ ৫৬ হাজার ৭১ টাকা ব্যয়ে নির্মান করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful