Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ :: ৯ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ২৮ পুর্বাহ্ন
Home / বিনোদন / দর্শকের রুচি বদলে দেবে অগ্নি !

দর্শকের রুচি বদলে দেবে অগ্নি !

Mahia-Mahiবিনোদন ডেস্ক: প্রস্তুতির সব ধাপ অতিক্রম করে সকল জটিলতা শেষে অবশেষে মুক্তি পাচ্ছে নতুনদের মধ্যে আলোচনায় এগিয়ে থাকা মাহিয়া মাহির অগ্নি সিনেমাটি। শুরুতে চলতি মাসের (নভেম্বর-২০১৩)  তৃতীয় সপ্তাহে মুক্তি পাওয়ার কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। ভালোবাসা দিবসকে উপলক্ষ্য করে আগামী ৭ ফেব্রয়ারি মুক্তি পাচ্ছে অগ্নি। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো পুরোপুরি অ্যাকশন মেজাজের নায়িকা হিসেবে দর্শকের সামনে আসছেন মাহি। আর এ কারণেই এ ছবিটিকে নিজের  ক্যারিয়ারের অন্যরকম ছবি বলেও আখ্যা দিয়েছেন মাহি। সেসঙ্গে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াও নিজেদের  রেওয়াজ ভেঙে প্রথমবারের মতো নির্মাণ করলো পুরোপুরি অ্যাকশন ঘরানার সিনেমা। শুধু তাই নয়, এ সিনেমার মাধ্যমেই  বিশাল বাজেট নিয়ে প্রথমবারের মতো বিদেশের মাটিতে শুটিং সম্পন্ন করলো প্রতিষ্ঠানটি। টানা একমাসেরও বেশি সময় নিয়ে পুরো ইউনিট নিয়ে থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারনের কাজ করা হয়।

ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিটিতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। নাম ভূমিকায় অভিনয় করা মাহিয়া মাহি এখানে অভিনয় করেছেন তানিশা নামের এক ছদ্মবেশী খুনি মেয়ের চরিত্রে। মিশন সফল করতে একের পর এক খুন করেন থাইল্যান্ডের ‘খুনি সুন্দরী’ বলে পরিচিতি পাওয়া তানিশা। অন্যদিকে আরেফিন রুমী অভিনয় করেছেন ড্রাগন নামের এক জনপ্রিয়  বক্্িরং খেলোয়ারের চরিত্রে। যিনি থাইলান্ডের মাটিতে তিন চার বক্্িরংয়ে চ্যাম্পিয়ন হন। থাইল্যান্ডের অধিবাসীদের মতোই চলন-বলন ড্রাগনের। ঘটনাচক্রে একটা মিশনেই পরিচয় হয় ড্রাগন আর তানিশার। তারপর থেকেই এক এক করে বের হয়ে আসে নানা রহস্য।

Agnee (2)ছবিটি নিয়ে মাহিয়া মাহি বলেন, কী বলবো! এ সিনেমার গল্প যখন পড়েছি তখন থেকেই এক ধরনের উত্তেজনা কাহ করছিল।  আমার এই স¦ল্প সময়ের ক্যারিয়ারে ৬টি ছবি মুক্তি পেয়েছে। কাজ করছি আরো ৬-৭ টি ছবিতে। নানা রকম চরিত্রেই অভিনয় করেছি। কিন্তু অগ্নি‘কেই আমার ক্যারিয়ারের সেরা সিনেমা বলে মনে হচ্ছে আমার কাছে। পুরো ছবিটি জুড়েই সাসপেন্স। ছবির গল্প, আমার ড্রেস-আপ, গেটাপ মেকাপ বিশেষ করে আমার চরিত্রটি আমার আজীবন স্মরনীয় হয়ে থাকবে আমার কাছে। আমার দৃঢ় বিশ্বাস, আমার ভক্ত এবং সিনেমার নিয়মিত দর্শকরা একদম নতুন এক মাহিকে দেখতে পাবেন এই অগিরœ মাধ্যমে।
ছবিটি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও মনোয়ার এহতেশাম শীষ বলেন,  সিনেমা প্রেমীদের বিনোদনে নতুন নতুন সংযোজন দিতেই জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে আসা। এরইমধ্যে আমাদের ৬টি সিনেমাই দর্শকরা সানন্দে গ্রহন করেছেন। অগ্নি সিনেমার মাধ্যমে আমরা আরো একধাপ সামনে নিয়ে যেতে চাচ্ছি দর্শকের রুচিবোধকে। এ ছবির মাধ্যমে আমরা বেছে নিয়েছি ভিন্ন গল্প, আকর্ষণীয় গান, লোকেশন। পাশাপাশি কারিগরি দিক থেকেও বিশ্বমানের সিনেমার কাছাকাছি নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছে অগ্নি’কে। এই সিনেমার আইটেম গানটিও প্রচলিত আইটেম গান থেকে একটু আলাদাভাবে সাজানো হয়েছে। সবমিলিয়ে নতুন কিছুই প্রত্যাশা করছি আমরা।

উল্লেখ্য, অগ্নি সিনেমার আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, ড্যানিসিডাক, ইফতোখার চৌধুরী, পরিমল রোজারিও, শিবা, শানু, কাবিলা, ডেইজি, এবং মিশা সওদাগর।

ছবির কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহীর বাবু, চিত্রগ্রহন করেছেন সাইফুল শাহিন,  সম্পাদনা করেছেন তৌহিদ হোসেন চৌধুরী। সঙ্গীত পরিচালনা করেছেন যৌথভাবে শফিক তুহিন, আদিত এবং আহমেদ হুমায়ন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful