Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৮ অগাস্ট, ২০১৯ :: ৩ ভাদ্র ১৪২৬ :: সময়- ৬ : ৫১ পুর্বাহ্ন
Home / নির্বাচন / নীলফামারীর ৬ উপজেলা নির্বাচনে তিন পদে ৭২জনের মনোনয়নপত্র দাখিল

নীলফামারীর ৬ উপজেলা নির্বাচনে তিন পদে ৭২জনের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার,নীলফামারী ১১ ফেব্রুয়ারি॥ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ছয় উপজেলায় প্রতিদ্বন্দি প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছে। আজ সোমবার (১১ ফেব্রুয়ারী) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন জেলা সদরের প্রতিদ্বন্দি প্রার্থীরা জেলা রির্টানীং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম ও উপজেলা পর্যায়ের প্রার্থীরা স্ব স্ব উপজেলার সহকারী রির্টানীং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
সংশ্লিষ্ট সুত্র মতে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় বিকাল ৫টা পর্যন্ত ছয় উপজেলায় তিনপদে ৭২ জন মনোনয়নপ্রত্র দাখিল করে। এরমধ্যে চেয়ারম্যান পদে ২১জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ২১ জন। এতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে বেশ কয়জন।
নীলফামারী সদরঃ- এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন পত্র দাখিল করে। এরা হলেন- শাহিদ মাহমুদ(আঃলীগ), ফয়েজ আহমেদ(এনপিপি-ন্যাশনাল পিপলস পার্টি) ও সাদিক হোসেন নয়ন(স্বতন্ত্র)।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ছয়জন মনোনয়নপত্র দাখিল করে। এরা হলেন- দীপক চক্রবর্তী(আঃলীগ), মিজানুর রহমান(আঃলীগ), শাহজামাল(আঃলীগ), রফিকুল ইসলাম রফিক(আঃলীগ), শরিফুল ইসলাম রিপন(আঃলীগ) ও আতাউর রহমান বাবু(ন্যাপ)।
সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী(আঃলীগ), সান্তনা চক্রবর্তী(আঃলীগ) ও জেসমিন আক্তার সাথী(আঃলীগ)।

ডোমার উপজেলাঃ- এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া(স্বতন্ত্র), তোফায়েল আহমেদ(আঃলীগ) ও ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী(স্বতন্ত্র)।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে ৪ জন। এরা হলেন- আব্দুল মালেক(আঃলীগ), রনজিৎ কুমার রায়(স্বতন্ত্র), জগৎবন্ধু(স্বতন্ত্র) ও শাহজাহান সিরাজ স্বপন(স্বতন্ত্র)।
সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়নপত্র দাখিল করে। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান সন্ধ্যা রানী(আঃলীগ), রওশন কানিজ ও দীপা রানী রায় (স্বতন্ত্র)।

ডিমলা উপজেলাঃ এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৪ জন। এরা হলেন- মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম(আঃলীগ), মোশারফ হোসেন(জাতীয় পাটি), আব্দুর রহমান(ন্যাপ) ও সোহেল হোসেন(ওয়ার্কার্স পাটি)।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৪ জন। এরা হলেন- নিরেন্দ্র নাথ রায়(আঃলীগ), আমজাদ হোসেন সরকার(আঃলীগ), মোফাখারুল ইসলাম পেলব(ন্যাপ) ও সুজয়চন্দ্র রায়(স্বতন্ত্র)।
মহিলা ভাইজ চেয়ারম্যান পদে মনোয়নপত্র দাখিল করেন ৩ জন। এরা হলেন- জাহানারা বেগম(আঃলীগ), তাসলি খাতুন(ন্যাপ) ও বর্তমান ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা(স্বতন্ত্র)।

জলঢাকা উপজেলাঃ- এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ২ জন। এরা হলেন- আনছার আলী মিন্টু(আঃ লীগ) ও আব্দুল ওয়াহেদ বাহাদুর(স্বতন্ত্র হিসাবে আঃলীগ)।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৪ জন। এরা হলেন- মশিউর রহমান(আঃলীগ), গোলাম আযম এলিন(জাসদ ইনু), শাহিনুল ইসলাম(আঃলীগ) ও মোমিনুল ইসলাম মঞ্জু (জাতীয় পার্টি)।
সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন দুই জন। এরা হলেন- বর্তমান নারী ভাইস চেয়ারম্যান রিভা আক্তার(স্বতন্ত্র) ও মনোয়ারা বেগম (স্বতন্ত্র)।

কিশোরীগঞ্জ উপজেলাঃ- এখানে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে ৬ জন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান রশিদুল ইসলাম(জাতীয়পাটি), জাকীর হোসেন বাবুল(আঃলীগ), বিপ্লব কুমার সরকার দিপু (স্বতন্ত্র হিসাবে আঃলীগ), আবুল কালাম বারী পাইলট (স্বতন্ত্র আঃলীগ), আ,ফ,ম রুহুল ইসলাম (স্বতন্ত্র হিসাবে বিএনপি) ও রশিদুল ইসলাম রশিদ(স্বতন্ত্র)।
ভাইস চেয়ারম্যান পদে ৭জন মনোনয়ন দাখিল করেছে। এরা হলেন- রবিউল ইসলাম(আঃলীগ), স্বপন কুমার রায়(আঃলীগ), ইদ্রিস আলী(স্বতন্ত্র), বাদশা আলমগীর(স্বতন্ত্র), আশিক আলী(স্বতন্ত্র), হাফিজুল ইসলাম (স্বতন্ত্র) ও কুদর ই-খোদা (স্বতন্ত্র)।
সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করে। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান শিরিনা বেগম(স্বতন্ত্র), লাইলী বেগম কাদের(আঃলীগ), মোখলেছা বেগম (স্বতন্ত্র), রোকসানা বেগম(স্বতন্ত্র), নাছিমা বেগম(স্বতন্ত্র), শিল্পী রানী(স্বতন্ত্র) ও শাপলা বেগম (স্বতন্ত্র)।

সৈয়দপুর উপজেলাঃ- এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তিন জন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান মোখছেদুল মোমিন(আঃলীগ), জয়নাল আবেদীন(জাপা) ও রুহুল আলম (ওয়ার্কার্স পাটি)।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৫ জন। এরা হলেন- মো. আজমল হোসেন (স্বতন্ত্র), আনোয়ার হোসেন প্রামানিক (স্বতন্ত্র), মো. সুরত আলী (জাপা), মো. মনোয়ার হোসেন ও মো. জাহাঙ্গীর সরকার (স্বতন্ত্র)।
সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৩ জন। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু (স্বতন্ত্র) সানজিদা বেগম লাকী (স্বতন্ত্র) ও মোছা. হাসিনা বেগম (স্বতন্ত্র)।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful