আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাটে কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করলেনসমাজ কল্যান মন্ত্রী

শনিবার, ২ মার্চ ২০১৯, দুপুর ০৪:৩০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ (এমপি) ২০১৮ সালের পিইসিই ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করেছেন। পরে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ (এমপি)কে সংবর্ধনা দেয় শিক্ষা প্রতিষ্ঠানটি। শনিবার (০২ মার্চ) সকাল সাড়ে ১১টায় লালমনিরহাট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে উপস্থিত থেকে মন্ত্রী কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। লালমনিরহাট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি মহোদয়। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫-ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আনোয়ার-উল-আলম বিজিবিএম, পিবিজিএম এর সার্বিক নির্দেশনা ও সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রতিষ্ঠানের সম্মানিত উপদেষ্টা, রংপুর সেক্টর কমান্ডার, বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তরের কর্নেল আনোয়ার সাদাত আবু মোঃ ফুয়াদ, পিএসসি, লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ শফিউল আরিফ, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, সংরক্ষিত মহিলা এমপি (সাবেক) এ্যাড. সফুরা বেগম রুমি এবং জনাব লালমনিরহাট চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি সিরাজুল হক প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান। এরপর প্রতিষ্ঠান চত্ত¡রে বৃক্ষ রোপনের মাধ্যমে প্রধান অতিথি মহোদয় অনুষ্ঠানের শুভ সূচনা করেন। পরে প্রতিষ্ঠানের কাব স্কাউট, বয় স্কাউট, গার্ল ইন স্কাউট ও গার্ল গাইডস দল প্রধান অতিথিকে গার্ড অব অনার এর মাধ্যমে অভিবাদন জানিয়ে অভ্যর্থনা জ্ঞাপন করেন এবং অতঃপর পবিত্র ধর্মগ্রন্থ পাঠ ও সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। এরপর প্রধান অতিথির সম্মানে মানপত্র পাঠ শেষে বর্ডার গার্ড পাবলিক স্কুল এ্যান্ড কলেজের উপদেষ্টা সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার সাদাত আবু মোঃ ফুয়াদ পিএসসি প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করে সংবর্ধনা জানান। সেই সাথে প্রতিষ্ঠানের সভাপতি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫-ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আনোয়ার-উল-আলম বিজিবিএম, পিবিজিএম মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপিকে শুভেচ্ছা উপহার প্রদান করে অভিনন্দন জ্ঞাপন করেন। সংবর্ধণা শেষে প্রধান অতিথি ২০১৮ সালের পিইসিই ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করে অভিনন্দন জানান। পিইসিই ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তির মাধ্যমে লালমনিরহাট জেলায় প্রথম স্থান অধিকার করায় শিক্ষা প্রতিষ্ঠানকে গৌরবান্বিত করায় কৃতি শিক্ষার্থীদের শিক্ষা জীবনের প্রতিটি স্তরে কৃতিত্বের ধারাবাহিকতা রক্ষার আহবান জানান। সেই সাথে শিক্ষার্থীরা যেন দক্ষ ও সৎ মানুষ হিসেবে নিজেকে গড়ে উঠে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সেই আহবান জানান।

এ সময় প্রধান অতিথি সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বর্ডার গার্ড পাবলিক স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীদের সাফল্যে সন্তোষ প্রকাশ করে অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শিক্ষা জীবনের প্রতিটি স্তরে অর্জিত সাফল্য অব্যাহত রাখার আহবান জানান এবং বর্ডার গার্ড পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বিদ্যমান সমস্যা নিরসনসহ প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়ন ও ভৌত অবকাঠামোগত সমস্যা দ্রæত নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আশ্বাস প্রদান করেন। সন্ধ্যায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করার জন্য প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অভিভাবক মন্ডলীকে থাকার জন্য আহবান জানান।

মন্তব্য করুন


 

Link copied