আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ওবায়দুল কাদেরের জন্য রংপুর বাসীর নিকট দোয়া কামনা

মঙ্গলবার, ৫ মার্চ ২০১৯, রাত ০৯:০৩

এছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সাবেক ছাত্রলীগ নেতা ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় রংপুর বাসীর নিকট দোয়া চেয়েছেন রংপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড:রেজাউল করিম রাজু।

মঙ্গল বার গনমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন,দেশের রাজনীতির অন্যতম পুরোধা ব্যক্তিত্ব, সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আ'লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের আশু রোগমুক্তি কামনায় রংপুর বাসীকে তার জন্য দোয়া করার অনুরোধ জানাচ্ছি। সেই সঙ্গে আগামী বুধবার তার সুস্থতা কামনায় রংপুর জেলার আওতাধীন সকল উপজেলা, ইউনিয়ন পর্যায়ের কমিটির নেতৃবৃন্দ কে বিশেষ দোয়া মাহফিল আয়োজন এর নির্দেশ প্রদান করছি।তিনি আরও বলেন,আগামীকাল ( বুধবার) বাদ মাগরিব রংপুর জেলা আওয়ামীলীগের কার্যলয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জন্য বিশেষ দোয়া মাহফিল এর ব্যবস্থা করা হয়েছে। সকল নেতা-কর্মীদের যথা সময়ে উপস্থিত হওয়ার নির্দেশ দেন তিনি।

প্রসঙ্গত, রোববার ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। এদিকে সোমবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হয়।সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ৩০০৮ নম্বর ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে তাকে।এবং তার শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে বলে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied