Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৭ মে, ২০১৯ :: ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ :: সময়- ৯ : ০২ পুর্বাহ্ন
Home / উপজেলা নির্বাচন / লালমনিরহাটে ভোটার উপস্থিতি কম

লালমনিরহাটে ভোটার উপস্থিতি কম

লালমনিরহাট প্রতিনিধি: কঠোর নিরাপত্তারর মধ্যে দিয়ে লালমনিরহাটের ৫টি উপজেলার মধ্যে ৪ টি উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে।

রোববার (১০ মার্চ) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত। এরপর শুরু হবে ভোট গণনা।

সকালে ভোট শুরুর পর কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম লক্ষ্য করা যাচ্ছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে বলেও আশা করা হচ্ছে।

লালমনিরহাটের ৪টি উপজেলার এবার ২৯৫টি কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। তবে সদ্য স্থগিত আদিতমারী উপজেলায় ৬৭টি ভোট কেন্দ্রের এবার ভোটগ্রহণ হচ্ছে না। বাকি লালমনিরহাট সদর,কালীগঞ্জ,হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় রোববার একযোগে ভোট দিচ্ছেন ভোটাররা।

লালমনিরহাট পুলিশ সুপার এম এ রশিদুল হক জানান, ৪ উপজেলার ভোটকেন্দ্রগুলোতে মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স রয়েছে। এতে দায়িত্ব পালন করছেন জেলা পুলিশের দুই হাজার সদস্য। এর পাশাপাশি র্যাব টহল দিচ্ছে। এর মধ্যে ঝুঁকিপূর্ণ (গুরুত্বপূর্ণ) ভোটকেন্দ্র ধরা হয়েছে ১৬০টি। বাকি ২৯৫টি কেন্দ্র সাধারণ ধরে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে ১০ জন করে পুলিশ ও আনসার সদস্য দায়িত্বরত আছেন বলেও তিনি জানান।

তিনি আরও জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। এখনও পর্যন্ত কোথাও থেকে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচন কার্যালয় জানিয়েছে, এবার লালমনিরহাটে ৪টি উপজেলার মোট ভোটার ৭লক্ষ ৫০হাজার ৭২২, এদের মধ্যে পুরুষ ভোটার ৩লক্ষ ৭৫ হাজার ৪২৮ ও নারী ৩লক্ষ ৫২ হাজার ৯৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে লালমনিরহাটের ৪টি উপজেলের এবার মনোনয়নপত্র দাখিল করেছিলেন মোট ৪৮ জন প্রার্থী। বর্তমানে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ১৪ চেয়ারম্যান, ১৯ ভাইস চেয়ারম্যান এবং ১৫ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful