Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৬ মে, ২০১৯ :: ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ :: সময়- ১২ : ৫৬ অপরাহ্ন
Home / উপজেলা নির্বাচন / নীলফামারীতে যারা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন

নীলফামারীতে যারা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ১০ মার্চ॥ উপজেলা নির্বাচনে আজ রবিবার (১০ মার্চ) ভোট গ্রহন ও গননা শেষে নীলফামারী জেলার ছয় উপজেলায় নির্বাচিতদের নাম বেসরকারিভাবে ঘোষনা করা হয়েছে। তবে উচ্চ আদালতে আইনী জটিলতায় নীলফামারী সদর ও জলঢাকা উপজেলায় শুধুমাত্র চেয়ারম্যান পদের ভোট স্থগিত ছিল।
ভোটের ফলাফলে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত নৌকা পেয়েছে ৩টি আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী পেয়েছে ১টি।

ডোমারঃ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের তোফায়েল আহমেদ (নৌকা)। তিনি ভোট পান ৩০ হাজার ৫৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন আঃলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল রাজ্জাক বসুনিয়া(আনারস)। তিনি ভোট পান ২০ হাজার ৮৮৩।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আব্দুল মালেক (তালা)। তিনি ভোট পান ৩১ হাজার ৭৯৪। তার নিকটতম রনজিৎ কুমার রায় (বৈদ্যুতিক বাল্ব)। তার ভোট সংখ্যা ১৭ হাজার ৭৫৮।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানে পদে নির্বাচিত হন বেগম রৌশন কানিজ (হাঁস)। তিনি ভোট পান ৪১ হাজার ৫২৮। তার নিকটতম প্রতিদ্বন্দি দিপালী রানী রায় (প্রজাপতি)। তার ভোট সংখ্যা ১৬ হাজার ৬৩।

ডিমলাঃ- চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম (নৌকা)। তিনি ভোট পান ২৫ হাজার ৯৭৬। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন মোশারফ হোসেন মিন্টু (লাঙ্গল)। তার ভোট সংখ্যা ১৩ হাজার ৪।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নীরেন্দ্র নাথ রায় (টিউবওয়েল)। তিনি ভোট পান ২৪ হাজার ৮০৬। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন মোফাক্কারুল ইসলাম পেবল (গাভী)। তার ভোট সংখ্যা ১৮ হাজার ৯৭০।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন আয়শা ছিদ্দীকা (পদ্ম ফুল)। তিনি ১৮ হাজার ৫৪৯ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দি তাজলী খাতুন (গাভী)। তার ভোট সংখ্যা ১৩ হাজার ৮১৭।

কিশোরীগঞ্জঃ- চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শাহ মোঃ আব্দুল কালাম বারী (আনারস)। তিনি ভোট পান ৩৭ হাজার ৪৩। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন রশিদুল ইসলাম (ঘোড়া)। তার ভোট সংখ্যা ২৩ হাজার ৬৭৬।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন রবিউল ইসলাম বাবু (টিয়া পাখি)। তিনি ভোট পেয়েছেন ২৯ হাজার ৮৩১। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন শ্রী ভূবন চন্দ্র মহন্ত (চশমা)। তার ভোট সংখ্যা ১৭ হাজার ৮৩০।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন শাপলা বেগম (পদ্ম ফুল)। তিনি ভোট পেয়েছেন ২০ হাজার ৬৮২ । তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন শিল্পী রানী (ফুলের টব)। তার ভোট সংখ্যা ১৭ হাজার ৬৩১।

সৈয়দপুরঃ- চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী মোখছেদুল মোমিন। তিনি ভোট পান ৪০ হাজার ৬৫০। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন জয়নাল আবেদীন (লাঙ্গল)। তার ভোট সংখ্যা ২০ হাজার ৭৮৯।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন আজমল হোসেন (তালা)। তিনি ২২ হাজার ২১৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন জাহাঙ্গীর সরকার (উড়োজাহাজ)। তার ভোট সংখ্যা ১৯ হাজার ৩৫২।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন সানজিদা বেগম লাকী (পদ্ম ফুল)। তিনি ৩৪ হাজার ৫৪৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন রওনক জাহান রিনু (সেলাই মেশিন)। তার ভোট সংখ্যা ১৯ হাজার ১৪৪।

নীলফামারী সদরঃ- ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক দীপক চন্দ্র চক্রবর্তী (তালা)। তিনি ২২ হাজার ২৮০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন মিজানুর রহমান (চশমা)। তার ভোট সংখ্যা ৯ হাজার ৪২৯।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন জেলা যুব আওয়ামী লীগের সাধারন সম্পাদক সান্তনা চক্রবর্তী (প্রজাপতি)। তিনি ভোট পান ৩৩ হাজার ৩২। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন আরিফা সুলতানা লাভলী (ফুটবল) তার ভোট সংখ্যা ১১ হাজার ২৭৭।

জলঢাকাঃ- ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা জাসদ(ইনু) সভাপতি গোলাম আজম এলিচ (তালা)। তিনি ভোট পান ২০ হাজার ২২১। তার নিকটতম প্রতদ্বন্দি ছিলেন শাহীনুর ইসলাম (টিউবওয়েল)। তার ভোট সংখ্যা ১০ হাজার ৬৮৩।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন মনোয়ারা বেগম (ফুটবল)। তিনি ভোট পান ৩২ হাজার ৬০। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন রিভা আক্তার (হাঁস)। তার ভোট সংখ্যা ১৫ হাজার ৯৭২।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful