আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

ইউএস-বাংলাকে বাংলাদেশ বিমানের ধাক্কা

সোমবার, ১১ মার্চ ২০১৯, দুপুর ১২:০২

সোমবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

বিমানবন্দরের ফ্লাইট অপারেশন বিভাগ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাক কামরুল ইসলাম সকালে জানান, ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ড্যাস-৮ উড়োজাহাজ পার্কিং করা ছিল। এসময় জেদ্দার উদ্দেশ্যে ছেড়ে যেতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৭৭৭ উড়োজাহাজটি রানওয়েতে এলে দাঁড়িয়ে থাকা ইউএস-বাংলার বিমানটিকে ধাক্কা দেয়। বিমানটি জেদ্দার উদ্দেশ্যে ছেড়েও যায় বলে জানান তিনি।

তিনি বলেন, বেশকিছুক্ষণ পর যাত্রীবাহী ৭৭৭ উড়োজাহাজটি ফের শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে ও এই দুঘর্টনার পর বিমানটির নিরাপত্তা বিষয়টি খতিয়ে দেখে। এরপর বিমানটি আবার আকাশে ওড়ে বলে জানান তিনি।

এ ঘটনায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানটি ক্ষতিগ্রস্থ হয়েছে জানিয়ে তিনি বলেন, ক্ষতির পরিমান জানতে তদন্ত করছে শাহজালাল বিমান কর্তৃপক্ষ। তদন্ত রিপোর্ট এখনও তাদের হাতে আসেনি বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied