Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ :: ১৪ কার্তিক ১৪২৭ :: সময়- ১২ : ২৪ পুর্বাহ্ন
Home / ঠাঁকুরগাও / বকেয়া বেতনের দাবিতে ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা হাসপাতালে কর্মবিরতি

বকেয়া বেতনের দাবিতে ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা হাসপাতালে কর্মবিরতি

Thakurgaon health hospital pic-1ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ৭ মাসের বকেয়া বেতনের দাবিতে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ ধারন ও কর্মবিরতি পালন করেছে।

সোমবার সকাল ১০টা হতে ১ঘন্টা কর্মবিরতি ও কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করেছে চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।

ডা: নূর আলম মন্ডল বলেন, ৭ মাসের বকেয়া বেতন বাকী রয়েছে। অনেক আবেদন করার পরেও বকেয়া বেতন তুলতে পাচ্ছি না। তাই কর্মবিরতি ও কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করছি।

কর্মচারী সারোয়ার হোসেন বলেন, প্রতিনিয়ত দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে। আবার আমাদের ৭ মাসের বেতন বকেয়া রয়েছে। আমরা কিভাবে চলব বুঝতে পাচ্ছি না। তাই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি।

হাসপাতালের নার্স শামীমা জানান, কম বেতনে চাকুরী করে যদি ৭ মাসের বেতন বকেয়া থাকে। তাহলে আমাদের সংসারের লোকজনকে না খেয়ে থাকতে হবে।

ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের নিবার্হী পরিচালক ডা: একরামুল হোসেন জানান, আমার নিজের বেতনও বকেয়া রয়েছে। আমি একাধিক বার উপর মহলে আবেদন করেছি বকেয়া বেতনের জন্য কিন্তু সারা পাচ্ছি না। তাই হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা কালো ব্যাজ ধারন ও কর্মবিরতি পালন করছে।

উল্লেখ, ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতাল একটি বে-সরকারি প্রতিষ্ঠান পরিচালিত করে আসছে। ওই প্রতিষ্ঠান কয়েক বছর ধরে লোকসানের মুখে পড়েছে। সারা দেশের প্রতিটি স্বাস্থ্যসেবা হাসপাতালের উপার্জনের উপর নির্ভর করছে চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীর বেতন-ভাতা। বর্তমানে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালে ১২০জন চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীর বেতন ও হাসপাতাল পরিচালনা করতে প্রতিমাসে প্রায় ২৭ লক্ষ টাকা ব্যয় হচ্ছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful