Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৭ মে, ২০১৯ :: ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ :: সময়- ৯ : ০৯ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুর রেঞ্জ ও আরপিএমপি পুলিশদের প্রণোদনা পুরষ্কার প্রদান

রংপুর রেঞ্জ ও আরপিএমপি পুলিশদের প্রণোদনা পুরষ্কার প্রদান

মমিনুল ইসলাম রিপন: কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে পুলিশের রংপুর রেঞ্জ ও রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) সদস্যদের মাঝে প্রণোদনা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা শেষে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে রেঞ্জের ১৯ সদস্য ও আরপিএমপির ৪ শ্রেষ্ঠ সদস্যদের স্মারক তুলে দেয়া হয়।
বেলা ১২টায় রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মজিদ আলী বিপিএম, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার), ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান পিপিএম, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম, পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দিন আ‏হ্মদ পিপিএম, লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম, গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার (কমান্ড্যান্ট, অতিরিক্ত দায়িত্বে, আরআরএফ, রংপুর) মোঃ আব্দুল লতিফ, পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আকতার হোসেন।
সভায় শ্রেষ্ঠ জেলা হিসেবে লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নীলফামারী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, শ্রেষ্ঠ থানা হিসেবে নীলফামারীর ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ,শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট ১ম হিসেবে লালমনিরহাট জেলার টিআই তরিকুল ইসলাম, ট্রাফিক ইউনিট ২য় হিসেবে রংপুর ট্রাফিক ইউনিটের টিআই খান মোঃ মিজানুর ফাহামী, শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে গাইবান্ধা সদর থানার এসআই ইমরান খান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার (১ম) হিসেবে গাইবান্ধা সদর থানার এসআই ইমরান খান, ২য় হিসেবে নীলফামারী জেলার সৈয়দপুর থানার এসআই ইমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ, শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই মনিরুল হক, শ্রেষ্ঠ এএসআই হিসেবে একই জেলা ও থানার এএসআই শওকত আলম সিদ্দিকী নির্বাচিত হন। এছাড়াও অপহরণ মামলার ভিকটিম উদ্ধারের জন্য নীলফামারীর ডিমলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা, খুন মামলার রহস্য উদ্ঘাটনের জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই আশুতোষ সরকার, মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে সাহসীকতাপূর্ন কাজের জন্য লালমনিরহাটের কালীগঞ্জ থানার কনস্টেবল জাহাঙ্গীর আলম ও শাহারুল ইসলামকে বিশেষ পুরষ্কারে পুরষ্কৃত করা হয়। পরে পুরস্কার অর্জনকারীদের ক্রেষ্ট ও সনদ দেয়া হয়।

অন্যদিকে একই সময়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা। এতে আরপিএমপি কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বিপিএম সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (হেড কোয়ার্টার্স) আব্দুল্লাহ্ আল ফারুক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্ কাওছার পিপিএম (সেবা) সহ উর্ধ্বতন কর্মকর্তারা।
সভা শেষে গত ফেব্রুয়ারি মাসে আরপিএমপি’র পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত ৪ জনের মাঝে প্রণোদনা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।কৃতিত্বপূর্ণ কাজের জন্য এসআই মোঃ আল-আমিন, কোতয়ালী কে শ্রেষ্ঠ এসআই মোঃ ফরহাদ হোসেন, পরশুরাম কে শ্রেষ্ঠ এএসআই রাস্তায় যানবাহনের ট্রাফিক শৃংখলা সুষ্ঠুভাবে সম্পাদন, আইন অমাণ্যকারী যানবাহনের বিরুদ্ধে প্রসিকিউশনসহ অন্যান্য কার্যক্রম সফলভাবে সম্পন্ন করায় সার্জেন্ট শ্রী পরাগ রঞ্জন দেব, ট্রাফিক উত্তর বিভাগকে শ্রেষ্ঠ সার্জেন্ট ফেব্রæয়ারি১৯ মাসে সর্বোচ্চ সংখ্যক ওয়ারেন্ট তামিল করায়
এএসআই জয়ন্ত চন্দ্র রায়, কোতয়ালীকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful