আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

পশ্চিম অঞ্চলের অবহেলিত রেলের উন্নয়ন করা হবে-লালমনিরহাটে রেলমন্ত্রী

শুক্রবার, ২২ মার্চ ২০১৯, দুপুর ১১:৩৬

শুক্রবার(২২ মার্চ) সকালে লালমনিরহাট রেলস্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, চলতি বছরে দুই শত এবং আগামী বছরে আরো সাড়ে পাঁচশত আধুনিক কোচ ক্রয় করার নীতিগত সিদ্ধান্ত হয়েছে। এসব কোচ সংযোজন হলে রেলওয়েতে অব্যবস্থাপনা থাকবে না। রেলের অব্যবস্থাপনা সনাক্ত করতে পরিদর্শন শুরু হয়েছে। রেলের সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমাধানের ব্যবস্থা নেয়া হবে।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন আরো বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশনায় যোগাযোগ ব্যবস্থাকে আরো দ্রুত ও আধুনিক করতে রেলকে ঢেলে সাজানের মহাপরিকল্পনা নেয়া হয়েছে। বন্ধ থাকা সকল রেল লাইন চালু করা হবে।

সাংবাদিকদের সাথে রসিকতা করে মন্ত্রী বলেন, এতো দিন রেলমন্ত্রী পুর্বাঞ্চলে ছিল এখন পশ্চিম অঞ্চলে এসেছে। তাই পশ্চিম অঞ্চলের অবহেলিত রেলের উন্নয়ন করা হবে।

রেলমন্ত্রী দুই দিনের সফরে শুক্রবার(২২ মার্চ) সকাল সাড়ে ৮টায় লালমনি এক্সপ্রেস ট্রেন লালমনিরহাট রেলস্টেশনে পৌছেন। এরপর লালমনিরহাট সার্কিট হাউজে দুই ঘন্টা বিশ্রাম নিয়ে একটি শাটল ট্রেন যোগে বুড়িমারী স্থলবন্দর রেলস্টেশনের উদ্দেশ্যে রহনা দেন মন্ত্রী।

মন্তব্য করুন


 

Link copied