আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা কর্মচারীদের

মঙ্গলবার, ২ এপ্রিল ২০১৯, বিকাল ০৫:৪৬

 মহানগর প্রতিনিধি: টানা ২০ দিন ধরে চলমান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মচারীদের আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে কর্মচারী ইউনিয়ন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি ও সিনিয়র শিক্ষককের সাথে দীর্ঘ আলোচনায় আশ্বস্ত হতে না পেরে এই ঘোষণা দিয়েছে সংগঠনটি। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে আলোচনায় বসেন তারা। বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়নের সভাপতি নুর আলম বলেন, উপচার্যের পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি ও কয়েকজন শিক্ষক তাদেরকে আলোচনায় বসার প্রস্তাব দেন। তাদের প্রস্তাবে আলোচনায় বসলে তারা দাবি পূরনের কোনো নিশ্চয়তা না দিয়েই কর্মবিরতি তুলে নেয়ার আহবান জানান। এতে, কর্মচারী ইউনিয়ন সন্তুষ্ট হতে পারেনি। কারণ বিগত সময়েও এধরনের অঙ্গীকার করে পরবর্তীতে তা বাস্তবায়ন করা হয়নি। তাই কর্মচারী ইউনিয়ন দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আলোচনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক প্রফেসর হাফিজুর রহমান সেলিম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, সহকারী প্রক্টর আতিউর রহমান, সহকারী প্রক্টর সদরুল আলম সরকার, সহকারী প্রক্টর সামসুজ্জামন, সহকারী প্রক্টর মাসুদ উল হাসান, সহকারী প্রক্টর সোহেলা মোস্তারী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান, ছাত্র উপদেষ্টা নুর আলম সিদ্দিকসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ। অপরদিকে, কর্মচারী ইউনিয়নের পক্ষে সংগঠনের সভাপতি নুর আলম ও সাধারণ সম্পাদক সহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ আলোচনায় অংশ নেন। আলোচনার বিষয়ে জনসংযোগ বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান বলেন, আলোচনায় কর্মচারীদেরকে তাদের দাবি-দফার বিষয়ে আশ্বস্ত করা হয়। তারা সন্তুষ্ট চিত্তে আলোচনা সভা থেকে বের হয়ে আসে এবং এক ঘন্টা পর তাদের অবস্থান জানাতে চায়। কিন্তু, পরে তারা ইতিবাচক কিছু জানায়নি। উল্লেখ্য, দশ-দফা দাবিতে গত ২০ কার্যদিবস থেকে কর্মবিরতি পালন করে আসছে কর্মচারী ইউনিয়ন।

মন্তব্য করুন


 

Link copied