Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ :: ১৪ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ৫৯ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে অগ্নিকান্ডে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নীলফামারীতে অগ্নিকান্ডে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

fire-service-Bangladeshইনজামাম-উল-হকনির্ণয় ও আপেল বসুনীয়া, নীলফামারী ১৯ নভেম্বর ॥ নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের দুটি গ্রামে পৃথক অগ্নিকান্ডের ঘটনায় ৭ টি পরিবারের ১৫ টি ঘর ও আসবাবপত্রসহ প্রায় ১২ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত হয়েছে।

এলাকাবাসী ও ফায়ার সাভিস সুত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা ৭টার দিকে ওই ইউনিয়নের প্রামানিক পাড়া গ্রামে আলতাফ হোসেনের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সুত্র পাত হয়ে আলতাফ হোসেন ও তার ভাই মোকসেদ আলীর ৮ টি ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়। এখানে ক্ষতি হয় প্রায় ৪ লাখ টাকার। অপর দিকে একই দিন রাত ১০টার দিকে কাঠালতলি গ্রামের নুর আলম এর রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে দ্রুত ছড়িযে পড়লে মধু মিয়া, মোহম্মদ আলীসহ ৩ টি পরিবারের ৭ টি ঘর ধান চাল হাঁস মুরগী আসবাবপত্রসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল অগ্নিকান্ডে সম্পূর্ণ রূপে ভস্মিভুত হয়েছে। দমকল বাহিনী ডোমার সদর থেকে গ্রায় ২০/২২ কিলো মিটার দুরে ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলে ওই গ্রামের আরো ১০ পরিবারের বসতভিটা রক্ষা পায়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful