আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পূর্ণিমার পান বিক্রির ভিডিও ভাইরাল (ভিডিও)

মঙ্গলবার, ৯ এপ্রিল ২০১৯, বিকাল ০৫:১৪

ডেস্ক: চিত্রনায়িকা পূর্ণিমা পানের দোকান দিয়েছেন। দোকানে বসে নিজেই পানের খিলি বানাচ্ছেন। আবার তা নিজেই বিক্রি করছেন। আর পান কিনতে আসছেন অনেকে। অনুসন্ধানে জানা যায়, তার এই দোকান জামালপুরের এক গ্রামে। পূর্ণিমার পান বিক্রির দৃশ্য ধারণ করা হয় তার মোবাইল ফোনে। সেই ভিডিও নিজেই পোস্ট দেন ফেসবুকে। তার পান বিক্রির ভিডিও নিমিষেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখার জন্য উপচে পড়ে দর্শক। সেখানে দেখা যায়, পূর্ণিমা পানের খিলি বানাচ্ছেন। তার কাছ থেকে পান খেতে আসে নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাদ। যান নায়ক ফেরদৌসও। কিন্তু তিনি পান না চেয়ে কফি চান। তাতে ফেরদৌসকে ধমক দেন পূর্ণিমা।

না, এটি কোনো নাটক কিংবা সিনেমা দৃশ্য নয়। এটি বাস্তবের একটি ঘটনা। তবে এই ঘটনাটি পূর্ণিমা ঘটিয়েছেন মজা করার জন্য। গতকাল রোববার (৭ এপ্রিল) জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার পথে বিরতি নেন। আর বিরতি নিয়ে গিয়েই এই মজার দৃশ্যটি তৈরি করে ধারণ করেন মোবাইল ফোনে। ফেসবুকে পোস্ট করার পর নানাজন নানান মন্তব্যে ভরে দিয়েছেন ফেসবুক ওয়াল।

উল্লেখ্য, ‘গাঙচিল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দীর্ঘদিন পর কাজে ফিরেছেন পূর্ণিমা। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এ চলচ্চিত্রে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

এছাড়াও প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী’ চলচ্চিত্রের ব্যানারে ‘জ্যাম’ নামে আরেকটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এ চলচ্চিত্রে আরিফিন শুভর বিপরীতে দেখা যাবে তাকে।

মন্তব্য করুন


 

Link copied