আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

৪ নেতার মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ ও সমাবেশ

বুধবার, ২০ নভেম্বর ২০১৩, দুপুর ০৩:৫৪

বুধবার দুপুরে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূর্বের স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশে জেলা যুবদলের সদস্য সচিব মাহাবুব হোসেন তুহিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সভাপতি আশরাফুল হক, সাধারণ সম্পাদক ইমরোজ হক,সাংগঠিন সম্পাদক মো: লিটন, পৌর যুবদলের আহবায়ক আহামুদুল্লাহ বাবু, যুগ্ন আহবায়ক লিটন, আলমগীর, জেলা যুবদলের সদস্য আলী বখতিয়ার উজ্জল, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদ আলম লাবু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ প্রমুখ।

উল্লেখ, ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলার হাট ইউনিয়নে ১৮ দলের হরতাল চলাকালে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাতের মামলায় হাজিরা দিতে এসে জেলা যুবদলের আহবায়কসহ ৪ নেতাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

মন্তব্য করুন


 

Link copied