আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬       বেরোবি শিক্ষার্থী আফ্রিদি ফিরবে লাশ হয়ে      

 width=
 

পাবনায় বৈশাখী কার্ড দিতে আসা কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

শনিবার, ১৩ এপ্রিল ২০১৯, সকাল ০৯:৪৫

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার হাড়িয়াবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র শৈশব সাহা পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও পাবনা পৌর এলাকার সিঙ্গা পালপাড়ার চাল ব্যবসায়ী ভজেন্দ্র নাথ সাহার ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, পাবনা সদরের মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি এলাকায় স্থানীয় আব্দুল্লাহ আল মামুন ও বাবু ওরফে কটা বাবু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় মামুন গ্রুপের শৈশব সাহাসহ ৬টি মোটরসাইকেল নিয়ে ১০/১২ জনের দল বৈশাখী উৎসবের দাওয়াতপত্র বিতরণ করতে হারিয়াবাড়ি গ্রামে যায়। এ সময় পূর্ব বিরোধের জের ধরে কটা বাবুর নেতৃত্বে একদল দুর্বৃত্তরা তাদের পথরোধ করে হামলা চালায়।

তিনি জানান, হামলাকারীরা তাদেরকে এলোপাতাড়ি মারপিট ও কুপিয়ে জখম করে তারা পালিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা ৬টি মোটরসাইকেল ভেঙে গুড়িয়ে দেয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে কলেজছাত্র শৈশব মারা যায়। আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।

এ ব্যাপারে কটা বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

মন্তব্য করুন


 

Link copied