Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ :: ৪ শ্রাবণ ১৪২৬ :: সময়- ৪ : ৩২ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারী টাউন ক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত

নীলফামারী টাউন ক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল হক নির্ণয় নীলফামারী ১৩ এপ্রিল॥ হারিয়ে যাওয়া ঐতিহ্যকে ফিরিয়ে আনতে নতুন পরিসরে গঠিত হচ্ছে যাচ্ছে নীলফামারীর ঐতিহ্যবাহী টাউন ক্লাব। আজ শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় টাউন ক্লাব মাঠে অনুষ্ঠিত হলো ক্লাবটির নতুন ইমেজে সাজানো সাধারন সভা। ক্লাবটি আহবায়ক নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে ও সাংবাদিক তাহমিন হক ববীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য এবং ক্লাবটি নতুন রূপে তৈরী করা খসড়া গঠনতন্ত্র পাঠ করেন ক্লাবের সদস্য জুলফিকার আলী জুয়েল। এর আগে জেলার প্রয়াত বিশিষ্ঠ ব্যাক্তিবর্গের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
প্রায় ৫ শতাধিক সদস্যের উপস্থিতিতে সাধারন সভায় তৈরী করা খসড়া গঠনতদন্তের সংযোহন বিজজন নিয়ে বক্তব্য মতামত দেন উপস্থিত সদস্যরা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের আহবায়ক কমিটির সিনিয়ন সদস্য সাবেক সচিব মুক্তিযোদ্ধা আমিনুর হক, মোস্তাঝিজুর দুলাল, হাফিজুর রশিদ মঞ্জু প্রমুখ। সাধারন সভায় ক্লাবের লগো ও নিজস্ব পতাকার অনুমোদন প্রদান করে উপস্থিত সাধারন সদস্যরা। সভাপতির বক্তব্যে দেওয়ান কামাল আহমেদ আগামী তিন মাসের মধ্যে ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠনের ঘোষনা দেন। সেই সঙ্গে তিনি ক্লাবের প্রধান উপদেস্টা হিসাবে নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এর নাম প্রস্তাব করলে সর্বসম্মতিতে তা গৃহিত হয়।
দেওয়ান কামাল বলেন ১৯২৮ সালে এই ক্লাব গঠিত হলেও ছিলনা কোন গঠনতন্ত্র। এমন এক পরিস্থিতিতে চলতি বছরের ১৯ জানুয়ারী বিশেষ তলবী সভার মাধ্যমে ক্লাবের সদস্যদের মতামতে টাউন ক্লাবের হাল ধরতে হয়েছে তাকে।
তিনি নতুন বাংলা বছর ১৪২৬ বরনে ক্লাবের আয়োজনে দুই দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে সকলকে আহবান জানান।
ক্লাব সুত্র মতে ১৪২৬ নতুন বছর বরনে দুই দিন ব্যাপী অনুষ্ঠান রাখা হয়েছে। পহেলা বৈশাখ সকাল ৭টায় রবীন্দ্র সঙ্গীন ও প্রাতঃরাশ সকাল ৮টায় ঢোলক যাত্রা ও র‌্যালী, বিকাল ৩টায় ঘুড়ি উড়ানো, বিকাল ৫টায় মাটিয়া গানের আসর ও সন্ধ্যা সাড়ে ৭টা হতে ঘন্টাব্যাপী আতশবাজি।
দ্বিতীয় দিন ২রা বৈশাখ, সন্ধ্যা সাড়ে ৬টায় বৈশাখী মিলন মেলা, রাত আটটায় নৈশভোজ ও রাত ৯টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাবেক মন্ত্রী ও নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জাান নুর এমপি। দুইদিন ব্যাপী অনুষ্ঠানে সকল আমন্ত্রিত অতিথি ও সদস্যদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে। #

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful