আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ১৪ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগ

রবিবার, ১৪ এপ্রিল ২০১৯, দুপুর ১২:২২

রবিবার (১৪ এপ্রিল) রংপুর মেট্রোপলিটন এর তাজহাট থানায় এই সাধারণ ডায়রী করেন ভবন নির্মাণকারী ঠিকাদারের সাইট ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইন।

জিডিতে উল্লেখ করা হয়, গত ১২ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া নির্মাণাধীন ড. ওয়াজেদ ইনিস্টিউট এর সাইট অফিসে এসে সাইট ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইন এর কাছে ১৪ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। এর মধ্যে এক লক্ষ টাকা ঐ দিন সন্ধ্যায় দাবি করে এবং বাকি ১৩ লক্ষ টাকা পরবর্তীতে দিতে হবে বলে জানায় এবং প্রজেক্ট এর ইন-চার্জ ইঞ্জিনিয়ার ইকবাল বাহারকে চাঁদা দেওয়ার চাপ সৃষ্টি করেন। এছাড়া বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে কাজ বন্ধ করে দেয়।

এ বিষয়ে জানতে নির্মাণকারী ঠিকাদারের সাইট ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ছাত্রলীগ সভাপতি আমার কাছে ১৪ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় তার হুমকির কারণে কাজ বন্ধ ছিলো। আমরা ভিসি মহোদয়কে বিষয়টি অবহিত করলে ভিসি মহোদয় আমাদের কাজ শুরু করার নির্দেশ দিয়েছেন।  আমরা আবার কাজ শুরু করেছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসন তাদের নিজেদের অপকর্ম আড়াল করতে আমার বিরুদ্ধে সড়যন্ত্রমূলক এই সাধারণ ডায়রী করেছেন। ১৪ লক্ষ তো দূরের কথা ১৪ টাকাও আমি কারও কাছে চাঁদা চাইনি। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের ভিসি রাত আড়াইটায় তাজহাট থানার ওসিকে ফোন দিয়ে জিটি নিতে বাধ্য করেছেন।

সাধারণ ডায়রীর বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রোকনুজ্জামান বলেন, আমাদের থানায় এ বিষয়ে একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


 

Link copied