Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ :: ১২ বৈশাখ ১৪২৬ :: সময়- ৭ : ৪৫ অপরাহ্ন
Home / উপজেলা নির্বাচন / দিনাজপুরের বীরগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে সতন্ত্র প্রার্থী জয়ী

দিনাজপুরের বীরগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে সতন্ত্র প্রার্থী জয়ী

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে আ’লীগ বিদ্রোহী সতন্ত্র প্রার্থী বাবুল ৪৬৯৭ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে।

বীরগঞ্জ পৌরসভায় ১৫ এপ্রিল উপ-নির্বাচনে মেয়র পদে আ’লীগ বিদ্রোহী সতন্ত্র প্রার্থী পৌর আ’লীগ সভাপতি মোশারফ হোসেন বাবুল (মোবাইল ফোন) প্রতীক নিয়ে ৪৬৯৭ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে।

তার নিকট তম প্রতিদ্বন্দী সতন্ত্র মেয়র প্রার্থী রেজওয়ানুল ইসলাম রিজু ২১৬৩ ভোট পায়। অপরদিকে আ’লীগের মনোনিত দিনাজপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর ইসলাম নুর (নৌকা প্রতীক) ১৬০৫ ভোট, এবং অপর আ’লীগের বিদ্রোহী সতন্ত্র প্রার্থী বীরগঞ্জ পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক দেলওয়ার হোসেন আবু (নারিকেল গাছ) প্রতীক নিয়ে ৭০ ভোট পান।

বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার এর কার্যালয়ে বীরগঞ্জ পৌরসভা উপ-নির্বাচন-২০১৯ এর রিটানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মাহমুদুল হাসান ও বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার নুর-ই-আলম বে-সরকারী ভাবে ঘোষণা করেন। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ১৩ হাজার ৯১৭জন এরমধ্যে ৬ হাজার ৮২৬ জন মহিলা ৭ হাজার ৯১ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৬২৯জন ভোটধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ৮হাজার ৫৩৫ বৈধ ও ৯৪টি ভোট বাতিল করা হয়। ৯টি ভোট কেন্দ্রের ৩৮টি ভোট কক্ষে (বুথ) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়েছে।

উল্লেক্ষ, সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীরগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা হানিফ পদত্যাগ করে নির্বাচনে অংশগ্রহণ করায় পদটি শুন্য হয়ে যায়। উপ-নির্বাচনে মেয়র পদে সরকারী দলের ৩ জন প্রার্থী, ১ জন আ’লীগ মনোনিত ও ২ জন বিদ্রোহী সতন্ত্র সহ ৪ জন প্রার্থী প্রতিদন্দীতা করেছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful