Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ :: ৩ শ্রাবণ ১৪২৬ :: সময়- ১২ : ৪৪ অপরাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুরে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা, ক্যামেরা ছিনতাই

দিনাজপুরে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা, ক্যামেরা ছিনতাই

স্টাফ রিপোর্টার: দিনাজপুরের বীরগঞ্জে স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লিমিটেড এর গ্রাহক হয়রানি ও প্রতারণার অনুসন্ধানী প্রতিবেদন তৈরি করতে গিয়ে ডিবিসি নিউজের রংপুর ব্যুরো চীফ সহ বার্তা২৪.কম এর রংপুর স্টাফ করেসপন্ডেন্ট ও ক্যামেরা পারসনকে মারধর করে ক্যামেরা ছিনতাই করে নিয়েছে ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।

বুধবার (১৭ এপ্রিল ) পৌনে তিনটায় বীরগঞ্জের স্লুইসগেট এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহত তিন সাংবাদিক বলেন, উপজেলা ছাত্রলীগ নেতা সাজিদুর রহমান অন্তু, স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লিমিটেডের হিসাব রক্ষণ কর্মকর্তা শুভ সরকার ও অডিট অফিসার রাসেলের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালান।

এতে ডিবিসি নিউজ’র রংপুর ব্যুরো চীফ নাজমুল ইসলাম নিশাত, বার্তা২৪.কম এর রংপুর স্টাফ করেসপন্ডেন্ট ফরহাদুজ্জামান ফারুক, ডিবিসি নিউজের ক্যামেরা পারসন মহসীন আলী আহত হয়েছেন। এ সময় তাদের কাছে থাকা ক্যামেরা ছিনতাই করা হয়।

আহত সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুক অভিযোগ করেন, হামলার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন ও ভূমি কর্মকর্তা ঘটনার সময় সেখানে উপস্থিত থাকলেও তারা কোন পদক্ষেপ না নিয়েই দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

এঘটনায় দিনাজপুর প্রেস ক্লাব, রংপুর রিপোর্টার্স ক্লাব, বেরোবি সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের গ্রেফতারসহ বিচার দাবি করেন।

এব্যাপারে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা ও মামলা হলে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

বীরগঞ্জের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এঘটনায় নিন্দা জানিয়ে বলেন, ‘হামলাকারীরা যে দলেরই হোক, আমার চোখে তারা দলীয় নয়। তারা সন্ত্রাসী। এ ধরনের কর্মকান্ড দল সমর্থন করে না। তাদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, বন্ধ হয়ে যাওয়া ডেসটিনির পিএসডিপ্রাপ্ত মানিক চন্দ্র বর্মণ স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লিমিটেড এর ব্যানারে রংপুর বিভাগের চার জেলায় বিভিন্ন লোভনীয় প্যাকেজে টার্কি মুরগীর খামারী প্রজেক্ট ব্যবসা চালু করেন। এতে বিভিন্ন মেয়াদে প্রায় ১২শ’ খামারী অর্ধশত কোটি টাকার প্যাকেজ গ্রহণ করেন। নির্দিষ্ট মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর স্বপ্নতরী কর্তৃপক্ষ টাকা ফেরত দিতে টালবাহানা করায় খামারীরা বিভিন্ন দপ্তরে হয়রানি ও প্রতারণার অভিযোগ করেন। এ অভিযোগের প্রেক্ষিতে প্রতিবেদন তৈরি করতে গেলে এই হামলার ঘটনা ঘটে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful