আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বহিষ্কার

রবিবার, ২১ এপ্রিল ২০১৯, দুপুর ১২:১০

শনিবার (২০ এপ্রিল) দিনগত রাতে জরুরি সভায় এ সিদ্ধান্ত নিয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটি চিঠি পাঠায়।

সাময়িক বহিষ্কারপ্রাপ্ত একেএম হুমায়ুন কবির আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের মোস্তাব হোসেনের ছেলে। তিনি শনিবার প্রকৌশলীকে মারধরের মামলায় পুলিশের হাতে গ্রেফতার হন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক অ্যাডভোকেট সরিফুল ইসলাম রাজু স্বাক্ষরিত বহিষ্কারাদেশের চিঠিতে বলা হয়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি একেএম হুমায়ুন কবির দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়েন। তাই পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সংগঠনের গঠনতন্তের ৩৪(ঞ) ধারা মতে সব পদ পদবি থেকে তাকে অব্যহতি দেওয়া হলো।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জরুরি বৈঠকের মাধ্যমে সহ সভাপতি পদ হতে একেএম হুমায়ুন কবিরকে অব্যহতি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি তার ঠিকানায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে নির্মাণাধীন সড়কের কাজ তদারকিতে যাওয়া আদিতমারী উপজেলার উপ সহকারী প্রকৌশলী জাকিরুল ইসলাম ও কার্যসহকারী আশরাফুল ইসলামের ওপর দলবল নিয়ে হামলা চালান একেএম হুমায়ুন কবির। এ ঘটনায় আহত প্রকৌশলীর দায়ের করা হামলা ও চাঁদাবাজি মামলায় শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের খবরে জরুরি বৈঠকের মাধ্যমে কবিরকে বহিষ্কার করে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

মন্তব্য করুন


 

Link copied