আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

অনলাইনে ‘কলঙ্ক’ ফাঁস (ভিডিও)

সোমবার, ২২ এপ্রিল ২০১৯, বিকাল ০৭:১৮

প্রখ্যাত তামিল অভিনেতা রজনীকান্তের ব্লকবাস্টার ‘২.০’ ছবিটি মুক্তির দু-একদিনের মধ্যে তামিল রকার্সের সাইটে দেখা যায়। সেখান থেকে ডাউনলোড করে ছবিটি দেখে ফেলেন ভারতীয়রা। এতে হলে দর্শকের ভিড় হঠাৎ করেই কমে যায়। সে কারণে একই রকম দুশ্চিন্তায় পড়েছেন ‘কলঙ্ক’ সিনেমার নির্মাতারা।

ছবিটি নিয়ে প্রথম থেকেই আশান্বিত এর নির্মাতারা। টিজার ও ট্রেলারেই প্রশংসা কুড়িয়েছেন ছবির পরিচালক ও অভিনেতা বরুণ ধাওয়ান। গত ২০ এপ্রিলই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’ ছবিটি। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন হালের আলোচিত বলি অভিনেত্রী আলিয়া ভাট। আরও রয়েছেন আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা।

এ ছবির অন্যতম আকর্ষণ একসময় বলি পর্দা কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও মুন্নাভাই এমবিবিএসখ্যাত সঞ্জয় দত্ত। ২০ এপ্রিলই মুক্তির পর বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে ছবিটি। তবে এই পাইরেসি লিকের কারণে হলে দর্শক কমে যাবে বলে ধারণা করছেন নির্মাতা ও প্রযোজনা সংস্থা। ঘরে বসেই যদি ছবি উপভোগ করা যায় তো কষ্ট করে বেশি খরচায় হলে যাবে কেন দর্শক! এমন চিন্তার ভাঁজ পরিচালক অভিষেক বর্মা ও করণ জোহরের কপালে।

এভাবেই একের পর এক বেআইনিভাবে ছবি ডাউনলোড ও পাইরেসি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এদের মধ্যে তামিল রকার্স নিয়ে বলি পরিচালক ও প্রযোজকরা বেশি আতঙ্কিত। কেশরী, গুলী বয়, মনিকর্ণিকা, সিমম্বা, টোটাল ধামালের মতো একাধিক ছবিই অনলাইন পাইরেসি শিকার হয়েছে তামিল রকার্সের মাধ্যমে।

মন্তব্য করুন


 

Link copied