আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরের চার জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, সকাল ০৯:৫৬

বুধবার (২৪ এপ্রিল) রাত দশটার দিকে এই কর্মসূচীর বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক এম এ মজিদ।

তিনি বলেন, ‘আমাদের এক সহকর্মীকে ডিবি পুলিশ পরিচয়ে বাস থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যাকাণ্ডে মর্মাহত। বিভাগীয় নেতাদের সিদ্ধান্তে বৃহস্পতিবার রংপুর বিভাগের দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও নীলফামারী জেলাতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। এছাড়া আমরা রংপুরে মহানগর বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচী দিয়েছি। প্রয়োজনে কেন্দ্রীয় নেতাদের সাথে কথা বলে রংপুর বিভাগের আট জেলাতেই ধর্মঘট দেয়া হবে।’

এদিকে চট্টগ্রামেও পূর্বঘোষিত ৪৮ ঘন্টার ধর্মঘট পালন করছে পরিবহন শ্রমিকরা। বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসকের আশ্বাসের পরেও ধর্মঘট প্রত্যাহার করেননি শ্রমিক নেতারা। তবে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় বিভাগীয় নেতাদের বৈঠক শেষে ধর্মঘটের বিষয়ে নতুন সিদ্ধান্তের কথা জানাবেন তারা।

উল্লেখ্য, গত সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টায় চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় শ্যামলী পরিবহনের চালক জালাল উদ্দিনকে ডিবি পুলিশ পরিচয়ে বাস থেকে নামিয়ে নিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাতে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত জালাল উদ্দিন দিনাজপুরের দশমাইল এলাকার আফজাল হোসেনের ছেলে। তার প্রতিবন্ধী একসহ তিনটি ছেলে সন্তান ও স্ত্রী রয়েছেন। বুধবার বিকেলে নিহতের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে বলে জানান নিহতের ভাই আব্দুল মালেক।

মন্তব্য করুন


 

Link copied