আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

জলঢাকায় যৌন হয়রানী ও নির্যাতনে স্কুল ছাত্রীর মৃত্যুর অভিযোগ

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯, দুপুর ০৪:০৬

রোববার দুপুরে বিদ্যালয় মাঠে ২ ঘন্টা ব্যাপী মানবন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল কালীগঞ্জ বঙ্গবন্ধু হাট প্রদক্ষিণ করে। এ সময় বক্তব্য রাখেন শহীদ স্মৃতি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহিদুল ইসলাম, সহকারী শিক্ষক রায়হানুল হক, আবদুস সালাম, হরি চরণ, তুষার কান্তি রায়। ছাত্র ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন চিত্রা রায়, কমল কুমার, মিষ্টি রায় ও সান্তনা রায়।

উলে¬খ্য, উপজেলার গোলনা কালীগগঞ্জ তাতীপাড়া এলাকার সুধা চন্দ্র দেবনাথের ১০ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী সাগরিকা দেবনাথের সাথে ওই এলাকার ললিত চন্দ্রের ছেলে শেবু দেবনাথের প্রেম ভালোবাসার সম্পর্ক হয়। এই সুযোগে শেবু চন্দ্র স্কুল ছাত্রীটিকে বিবাহের প্রলোভন দেখিয়ে তার সাথে যৌন হয়রানীসহ অবৈধ সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি নিহত ছাত্রীর বাবা-মা জানতে পেরে ছেলের পরিবারকে অবগত করলে সে সময় তাদেরকে অপমান করে বাড়ী থেকে বের করে দেয় শেবুর পরিবার। ঘটনাটি সাগরিকা জানার পর ছেলের বাড়ী গিয়ে এর প্রতিবাদ জানায়। সে সময় শেবু ও তার পরিবার মেয়েটিকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। অপমান সহ্য করতে না পেরে গত ২২ এপ্রিল লজ্জায় অভিমানে ওই স্কুল ছাত্রী নিজ বাড়ীর পাশে একটি গাছের সাথে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় ওই দিন রাতে নিহত সাগরিকার বাবা সুধা চন্দ্র বাদী হয়ে শেবু চন্দ্রসহ চারজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। এ বিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান আসামী গ্রেফতারের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied