আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

কালীগঞ্জে তিন সন্তানের জননীর আত্মহত্যা

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯, দুপুর ০৪:৫৮

রোববার( ২৮ এপ্রিল) দুপুর বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।  হামিদা বেগম উপজেলার চন্দ্রপুর গ্রামের খোরশেদ আহমেদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পার্শ্ববর্তী গ্রাম লোহাকুচি গ্রামের হামিদ হোসেনের মেয়ে হামিদা খাতুনের সাথে ১৭ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর স্বামী কাজের সন্ধানে ঢাকায় চলে যায়। এর পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মুঠোফোনে ঝগড়া হতো। রোববার সকাল মোবাইলে ঝগড়া হলে সবার অগোচরে চলে যায় হামিদা বেগম। কিছুক্ষন পরে  ছোট ছেলে হাবিবুর রহমান ঘরের ভিতরে মায়ের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীরা লাশটি নামিয়ে রাখে। পরে  কালীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশটিকে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরজু সাজ্জাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামিদা বেগম ঘরের ভিতরে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে। তদন্ত করে বাকিটা বুঝা যাবে কি কারণে আত্মহত্যা করেছে।

মন্তব্য করুন


 

Link copied