আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষকের পাল্টাপাল্টি অভিযোগ; তথ্যানুসন্ধান কমিটি গঠন

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯, বিকাল ০৫:৫০

বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনাকে আহবায়ক করে তিন সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে এ সম্পর্কিত একটি প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সদস্য সচিব-সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. সোহেলা মুসতারি ও সদস্য- ম্যানেজম্যান্ট বিভাগের সহকারী অধ্যাপক ছদরুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় তথ্য প্রদানকারী তাবিউর রহমান প্রধান বলেন, ‘লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের ও একই বিভাগের শিক্ষিকা সামান্তা তামরিন পরস্পরের বিরুদ্ধে অশোভন আচরনের অভিযোগ করে উপাচার্য বরাবর চিঠি দেন। তাদের অভিযোগের প্রেক্ষিতে রবিবার একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।’ উল্লেখ্য, গত বুধবার লোকপ্রশাসন বিভাগের শিক্ষিকা সামান্তা তামরিন বিভাগটির বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের-এর বিরুদ্ধে অশালীন মন্তব্য করায় উপাচার্য বরাবর একটি অভিযোগপত্র দেন। পরে জুবায়ের ইবনে তাহের পাল্টা একটি অভিযোগপত্র উপাচার্য বরাবর জমা দেন।

মন্তব্য করুন


 

Link copied