আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাবো-জাহিদুর রহমান (এমপি)

বৃহস্পতিবার, ২ মে ২০১৯, রাত ০৮:১৫

বৃহস্পতিবার বিকেলে তার নিজ এলাকায় ঠাকুরগাঁও ৩ আসনের সর্বস্তরের জণগনের আয়োজনে পীরগঞ্জ চৌরাস্তায় এক গণসংবর্ধণায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দেশে মানুষের ভোটের অধিকার নেই। আজকে গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য, মানুষের স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য আমাদেরকে সংগ্রাম করতে হবে ঐক্যবদ্ধ হতে হবে।

নিজের শপথ নেওয়ার ব্যাপারে জাহিদ বলেন, আমি শপথ নিয়েছি আমার এলাকার মানুষের উন্নয়নের জন্য। শুধু এলাকার উন্নয়ন নয় আজ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক করে রাখা হয়েছে। তার সঠিক চিকিৎসার কোন ব্যবস্থা করা হচ্ছেনা। আমি সংসদে এগুলোর বিষয়ে আহব্বান জানাবো যাতে করে এই মিথ্যা মামলাগুলো প্রত্যাহার করা হয়।

বিএনপির মহাসচিবের নামে সকল মামলাই মিথ্যা এমনি মন্তব্য করে এমপি জাহিদ বলেন, সম্পূর্ণ মিথ্যা মামলা দেয়া হয়েছে আমাদের দলের মহাসচিবের নামে। তিনি আমাদের গর্ব। একজন ভদ্র ও ভালো মানুষ। তার নামে মামলার পর মামলা দেওয়া হচ্ছে। তবে আমার বিশ^াস এই শৈর-শ^াসনের একদিন পতন হবেই।

নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে জাহিদুর আরো বলেন, আপনার প্রতিটি সময় আমার পাশে ছিলেন। এতো মামলা, নির্যাতন সহ্য করেছেন। আজ অনেকেই গায়েবি মামলার আসামী। এর পরেও আমার পাশ থেকে আপনারা কেউ সরে যাননি। নির্বাচনে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন এজন্য আপনাদের সকলকে জানাই ধন্যবাদ।

এর আগে একে একে পীরগঞ্জ উপজেলা বিএনপি, ছাত্রদল, কৃষকদল, পীরগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন নেতাকর্মীরা জাহিদুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানান। এসময় উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied