Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ মে, ২০১৯ :: ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ :: সময়- ৯ : ১১ অপরাহ্ন
Home / নীলফামারী / জলঢাকায় কিষান ও কিষানীদের প্রশিক্ষণের উদ্বোধন

জলঢাকায় কিষান ও কিষানীদের প্রশিক্ষণের উদ্বোধন

স্টাফ রিপোর্টার নীলফামারী ৭ মে॥ “সমম্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ” প্রকল্পের আওতায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ১২ দিন ব্যাপী কিষান কিষানীদের প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক আবুল কাশেম আযাদ। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহ মুহাম্মদ মাহফুজুল হকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক সিরাজুল ইসলাম, অতিরিক্ত উপ-পরিচালক এনামুল হক ও উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার মীর হাসান আল বান্না প্রমুখ।
এই প্রশিক্ষক এনামুল হক বলেন প্রতিটি গ্রামের কিছু কিষাণ-কৃষাণীকে উন্নত এবং বৈজ্ঞানিক পদ্ধতিতে বসতবাড়িকে খামার বাড়িতে রূপান্তরের জন্য এই প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। পরবর্তীতে সে সব কিষাণ -কৃষাণীরা অন্য প্রতিবেশীদের মাঝে এই জ্ঞান ছড়িয়ে দেবে। এ প্রশিক্ষণে ১২ ব্যাচে ৩৬০জন কিষান কিষাণী অংশগ্রহন করবে। প্রতিদিন একটি করে গ্রুপের প্রশিক্ষন দেয়া হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful