আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুরে আম বাগান থেকে ৮৮ টি গাঁজার গাছ উদ্ধার: আটক ১

মঙ্গলবার, ১৪ মে ২০১৯, সকাল ০৯:১৬

সোমবার (১৩ মে) বিকেলে বিরামপুর পৌর শহরের মিরপুর এলাকা হতে ৮৮ টি গাঁজার গাছসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

বিরামপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, গোপন সুত্রে গাঁজা চাষের খবর পেয়ে পৌর শহরের মিরপুর মহল্লার আনোয়ার হোসেন ওরফে টিটুর ইজারা নেয়া আম বাগানে অভিযান চালিয়ে ১৫ দিন থেকে ১ বছরের অধিক বয়সের ৮৮টি গাঁজার গাছ জব্দ করা হয়। বাগান থেকে পাহাড়াদার মংলুকে আটক করা হয়েছে। মংলু গত ছয়মাস থেকে ওই বাগানে পাহাড়াদার হিসেবে কর্মরত রয়েছেন।আম বাগান ইজারাদার টিটু মেটালের স্বত্তাধিকারী আনোয়ার হোসেন তাকে পাহাড়াদার হিসাবে কাজে লাগায়।

বিরামপুর থানার অফিসার ইনর্চাজ মনিরুজ্জামান বলেন, বাগানটি জনৈক আফাজ উদ্দিনের। আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে ইজারা নিয়ে আম চাষ করে আসছে। তদন্তপুর্বক গাঁজা চাষের ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে।

বিরামপুর সার্কেলের এএসপি মিথুন সরকার জানান, বিরামপুরের মিরপুর নামক স্থানে আম বাগানের ভিতর গাঁজার বাগানের সন্ধান পাওয়া গেলে সেখান থেকে বড় সাইজের ৪০ টি, মাঝারি ১০ টি, ছোট ৩৮ টি, সর্বমোট-৮৮ টি গাঁজার গাছ উদ্ধার সহ পাহাড়াদারকে আটক করা হয়। গাঁজার গাছ গুলোর ওজন-২০০ কেজি,আনুমানি মুল্য -২০ লক্ষ টাকা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮, ৩৬ টেবিলএর ১৮(খ) ধারায় বিরামপুর থানায় মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন


 

Link copied