Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২১ মে, ২০১৯ :: ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ :: সময়- ১ : ১৩ অপরাহ্ন
Home / রংপুর / রংপুর সদরের সদ্যপুষ্করিনী ইউনিয়নে উম্মুক্ত বাজেট ঘোষণা

রংপুর সদরের সদ্যপুষ্করিনী ইউনিয়নে উম্মুক্ত বাজেট ঘোষণা

হাসান আল সাকিব,রংপুর : রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের ২০১৯-২০২০ অর্থ বৎসরের উম্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে স্থানীয় ব্যক্তিবর্গ সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বৃহ:পতিবার (১৬ মে) সকাল ১১টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে সদ্যপুষ্করিনী ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব সাইফুর রহমান বাবু সহ ৯ টি ওয়ার্ডের ইউপি সদস্য ও মহিলা সদস্যরা।

এসময় বাজেট ঘোষনা করেন ইউপি সচিব সাইফুর রহমান বাবু । তিনি বলেন, ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট এ মোট রাজস্ব আয় ৩৯ লক্ষ ২১ হাজার ২৩৬ টাকা, মোট রাজস্ব ব্যয় ৩৯ লক্ষ ৪ হাজার ৩৩৬ টাকা।এবং মোট উন্নয়ন আয় ২ কোটি ৪৬ লক্ষ ৯৪ হাজার ৭০৩ টাকা ও মোট উন্নয়ন ব্যয় ২ কোটি ৪৬ লক্ষ ৯৪ হাজার ৭০৩ টাকা উল্লেখ করেন।

বাজেট শেষে এলাকাবাসী বাজেটের উপর পর্যালোচনা করেন । স্থানীয় সুধী সমাজ বাজেটে সম্মতি প্রকাশ করেন এবং বলেন বঙ্গবন্ধু মুজিবরের কন্যা ডিজিটাল বাংলার রুপকার রংপুরের পুত্রবধু শেখ হাসিনা সরকারের উন্নয়ন চলমান তার প্রশংসা করেন। এলাকাবাসী সেই সাথে বলেন , আমাদের ইউপি চেয়ারম্যান সোহেল রানা সদ্যপুষ্করিনী ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়র তৈরীর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful