আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নীলফামারী জেলা জাতীয় পার্টির নেতৃত্বে পরিবর্তন

শনিবার, ১৮ মে ২০১৯, রাত ০৮:৩১

কমিটিতে নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমানকে আহবায়ক এবং নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরীকে সদস্য সচিব করা হয়েছে।

শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এই নতুন কমিটি অনুমোদন দেন।

জেলা কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে নীলফামারী-০১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী এবং নীলফামারী-০৩ আসনের সংসদ সদস্য রানা মোহাম্মদ সোহেল রয়েছেন।এছাড়া সদস্য হিসেবে উল্লেখযোগ্যদের তালিকায় রয়েছেন সাবেক সংসদ সদস্য মেরিনা রহমান, বিলুপ্ত কমিটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, অবসরপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুস সাত্তার, সৈয়দপুরের জয়নাল আবেদীন, সিদ্দিকুল আলম, ডোমার শহরের আসাদুজ্জামান চয়ন, জেলা ছাত্র সমাজের আহবায়ক মাহমুদ হাসান অয়ন, সদস্য সচিব শিবলি আহমেদ প্রমুখ।

নব কমিটির আহবায়ক সংসদ সদস্য আহসান আদেলুর রহমান জানান, আগামী ছয় মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পুর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই নির্দেশনা দিয়ে রেখেছেন।

তিনি জানান, দলের মধ্যে ত্যাগী ও যোগ্যদের মূল্যায়ন করা হবে পুর্ণাঙ্গ কমিটিতে। দলকে শক্তিশালী এবং গতিশীল করতে নতুন উদ্যমে কাজ শুরু করা হবে।

প্রসঙ্গত, বিলুপ্ত কমিটিতে নীলফামারী-০৪ আসনের সাবেক সংসদ সদস্য শওকত চৌধুরী আহবায়ক এবং সাজ্জাদ পারভেজ সদস্য সচিব হিসেবে দায়িত্বে ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied