আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

অবিবাহিতদের জন্য অদৃশ্য বান্ধবী

শনিবার, ২৩ নভেম্বর ২০১৩, রাত ০৯:১২

এমন নিঃসঙ্গ পুরুষদের বান্ধবীর অভাব পূরণের জন্যই এবার তৈরি হয়েছে বিশেষ একটি অ্যাপলিকেশন যা অদৃশ্যে থেকে মেটাবে অবিবাহিতদের গার্লফ্রেন্ডের অভাব।
এই বিশেষ অ্যাপসটি মূলত এমন পুরুষদের জন্য তৈরি করা হয়েছে যাদের বিয়ে করার কোনো তাড়া নেই কিন্তু এ বিষয়ে পরিবার ও বন্ধুদের কাছ থেকে ক্রমাগত চাপ আসছে।
অ্যাপসের এই ভার্চুয়াল গার্লফ্রেন্ড এমন আচরণ করবে এবং এমনভাবে কথা বলবে যেন মনে হবে, সত্যিই একজন রক্ত মাংসের জীবনসঙ্গী রয়েছে। বিশেষ এই অ্যাপস আপনাকে যেমন নিয়মিত ফোন দেবে, তেমনি করবে ভয়েসমেইল, বিভিন্ন উপলক্ষে দেবে উপহারও। সবশেষে এটি আপনার সঙ্গে ফেসবুক সম্পর্কেও জড়াবে।
খুব শিগগিরই এই বিশেষ অ্যাপস বের হবে ব্রিটেনের বাজারে। তবে এমনি এমনি এই ভার্চুয়াল বান্ধবী আসবে না কারো কাছে। এই বান্ধবীর সঙ্গে শুধু কথা বলার প্যাকেজের জন্যই মাসে গুণতে হবে ৬ দশমিক ২০ পাউন্ড। আর অ্যাপসের সব সুবিধা পেতে চাইলে খরচ পড়বে ৪৯ দশমিক ৯৯ পাউন্ড।
বিশেষ এই অ্যাপসের নির্মাতা ম্যাট হোম্যান বলেন, ‘আমরা এদের বলার জন্য খুব ভালো গল্প শেখাবো। এমনকি গল্পটি যদি বানানোও হয়।’
তবে অদৃশ্য গার্লফেন্ডের কথা শুনে যেসব অবিবাহিত মেয়ে এমন একটি ছেলেবন্ধু বা বয়ফ্রেন্ডের কথা ভেবে মন খারাপ করছে তাদের জন্যও রয়েছে সুখবর। কারণ একই অ্যাপস কোম্পানি এখন কাজ করছে অদৃশ্য বয়ফ্রেন্ড তৈরি নিয়ে।

মন্তব্য করুন


 

Link copied