Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৭ : ৫৯ পুর্বাহ্ন
Home / নীলফামারী / “মাদক গ্রহণ নয়, প্রতিহত করবো”

“মাদক গ্রহণ নয়, প্রতিহত করবো”

Nilphamari Pic (1) 23.11.2013নজামাম-উল-হকনির্ণয়,নীলফামারী ২৩ নভেম্বর ॥ মাদক একটি ঘৃণ্য বস্তু। মাদক গ্রহণকারী আমাদের সমাজের অংশ হতে পারে না। আমরা চাই সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার আমাদের তরুন ও যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে এবং মাদক প্রতিহত করবে। তাই মাদক গ্রহণ নয়, মাদককে প্রতিহত করাই তরুণদের কাজ। শনিবার সকাল ১১টায় নীলফামারী শিশু একাডেমীর হল রুমে নীলফামারীর এনসিটিএফ (ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স) কমিটির সদস্যদের আয়োজনের অনুষ্ঠিত মাদক বিরোধী সচেতনা মুলক এক মতবিনিময় সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী সহ এনসিটিএফ এর সদস্যরা মাদক বিরোধী এমন শপথ গ্রহণ করেন। শপথ গ্রহন করান অনুষ্ঠানের সভাপতি, এনসিটিএফ এর নীলফামারীর সভাপতি একাদশ শ্রেনীর ছাত্র মুহাম্মদ আবিদ আব্দুল্লাহ অর্ণব ।

অনুষ্ঠানে তরুণ বক্তাদের মধ্যে তপু,রিশাদ,মিঠুন,সৌরভ, এ্যানী,রোজী নন্দিনী,অঙ্কন ও নির্ণয় বলেন, মাদক নামক অপসংস্কৃতিকে আমরা ঘৃণা করি।যা আমাদের জীবনকে ধ্বংস করে, সমাজকে কলুষিত করে, তা আমরা পছন্দ করি না। মাদক গ্রহণ নয়, প্রতিহত করাই আমাদের কাজ। আগামী দিনে দেশের সূর্য সৈনিক হিসেবে মাদকের বিরুদ্ধে যুদ্ধ করে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে আমরা কাজ করবো।
অনুষ্ঠানে উপস্থিত থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা মোস্তাক আহমেদ, এনসিটিএফ এর অভিভাবক কমিটির সভাপতি সাংবাদিক তাহমিন হক ববি, কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক নুর আলম ।
নীলফামারীর এনসিটিএফ এর যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত রহমান আপনের সঞ্চলনায় অনুষ্ঠানে এনসিটিএফ কি ও কেন এর উপর বিশদভাবে আলোকপাত করেন এনসিটিএফ এর শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক কৌশিক রায়।
এনসিটিএফ সভাপতি অর্ণব মনে করেন, যারা মাদক গ্রহণ করছেন তারা নিজে ব্যক্তিগত, পরিবার, সমাজ এবং রাষ্ট্র ধ্বংস করছেন। দিন দিন মাদক গ্রহণকারী সংখ্যা বাড়ছে উল্লেখ করে তিনি বলেন, গ্রামাঞ্চলের চেয়ে শহর তথা নগরের ছেলে মেয়েরা নেশায় আসক্ত হচ্ছে। যাদের মাঝে ভয়াবহ ভাবে যুক্ত হয়েছে শিক্ষার্থীরাও। এজন্য এখনই মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।
মতবিনিময় সভায় আলোচকরা পরিবার থেকে ‘মাদককে না’ বলার প্রয়োজনীয়তা শেখানোর উপর গুরুত্ব দিয়ে সচেতনতা সৃষ্টির জন্য বিভিন্ন পেশাজীবী ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful