Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৬ জুন, ২০১৯ :: ২ আষাঢ় ১৪২৬ :: সময়- ৮ : ৪১ পুর্বাহ্ন
Home / রকমারি / মেয়েদের যে ৭ জিনিস লুকিয়ে দেখে ছেলেরা

মেয়েদের যে ৭ জিনিস লুকিয়ে দেখে ছেলেরা

ছেলেরা মন দিয়ে মেয়ে দেখে। শুধু মন নয়, অনেকে তো খুবই খুঁটিয়ে দেখে। পায়ের নখ থেকে ঘাড়, চিবুক আরও অনেক দিকেই চোখ যায় আট থেকে আশির। তবে এছাড়াও ছেলেরা লুকিয়ে লুকিয়ে আরও ৭টি জিনিস লক্ষ্য করে, যেগুলো নিয়ে তারা বন্ধু মহলে আলোচনা করে। মেয়েরা কি জানেন, সেগুল কি কি? আসুন একবার চোখ বুলিয়ে নেয়া যাক:-

১. মুখভঙ্গি : মুখভঙ্গি দিয়ে আদতে কিছুই বোঝা যায় না। কারণ আপনি যার দিকে হাঁ করে তাকিয়ে আছেন তিনি আপনাকে চেনেন না। এমনকী হয়তো খেয়ালও করেনি যে আপনি তাঁকে মন্ত্রমুগ্ধের মতো দেখছেন। তিনি হয়তো তখন তাঁর প্রেমিকের সঙ্গে বা অন্য কোনও কাজ নিয়ে কথা বলতে ফোনে ব্যস্ত। সুতরাং এই থিয়োরি ভুলে যান। এই দেখে আপনি মোটেও বুঝতে পারবেন না যে মেয়েটি আদেও কথা বলতে আগ্রহী কিনা।

২. পোশাক : কেমন পোশাক পরছেন আর কোন রঙের পোশাক পরছেন এই বিষয়টা ছেলেদের খুবই ভাবায়। ধরুন আপনি ভাইয়ের সঙ্গে বেরোলে একরকম পোশাক পরবেন, বয়ফ্রেন্ডের সঙ্গে একরকম পরবেন, বরের সঙ্গে অন্য়রকম। আবার মেয়েবন্ধুদের সঙ্গে বেরোলে আপনার পোশাক অন্যরকম হয়। তাই আপনার পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চাইছেন। আপনি ঠান্ডা নাকি একটু রোম্যান্টিক তাও পোশাকে বোঝা যায়।

৩. চুপিসাড়ে ফোনের স্ক্রিনে তাকিয়ে : বাসে, মেট্রোতে এমন বহু লোক দেখবেন যারা আপনার ফোনের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন , কি লিখছেন। ধরা যাক, আপনি হয়ত লিখছেন..আমি সেখানে যেতে চাই। আমি খুব টায়ার্ড। প্লিজ আমাকে একটু পিক আপ করো। এরকম লেখার ধরণ মানে আপনি হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ, কামব্যাক সুন, লাভ ইউ পুচু…এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

৪. কেমন পানীয় পছন্দ : এখনকার মেয়েরা ঘোমটার নীচে খ্যামটা নাচতে একদমই পছন্দ করেন না। খুবই দিল খোলা হন। পাব থেকে বার অবাধ যাতায়াত। ধরুন আপনি গার্লস নাইটআউটে গেছেন। যখন আপনি সিফুডের সঙ্গে ওয়াইন, জিন এসব খাচ্ছেন তার অর্থ ছেলেদের কাছে আপনি স্ট্রেসড। মুড ভালো করতে এসব গিলছেন। যদি আপনার হাতে থাকে ভদকা বা হুইস্কির গ্লাস তার মানে আপনি আনন্দ করেই খাচ্ছেন।

৫. কেমন খাবার পছন্দ : প্রথম দিন ডেটে গিয়েই কোনও মেয়ে যদি স্যালাড বা অয়েল ফ্রি খাবার পছন্দ করেন, তাহলে ছেলে বুঝে নেয় কপালে দুঃখ আছে। স্রেফ নিজের ইমেজ বজায় রাখতেই এসব করছে। যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক খায় মনে রাখতে হবে সে খেতে খুবই পছন্দ করে।

৬. সেলফি আর লিপস্টিক : যে মেয়ে ঘনঘন সেলফি তোলে নিজের মুখে দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে এ মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ। আর যে কানে হেডফোন নিয়ে বইতে মগ্ন থাকে বাসে থাকাকালীনও তার মানে এ বেশ ভালো। বন্ধুত্বতে আগ্রহী।

৭. বউ বা প্রেমিকার মন বুঝতে : যদি দেখে যে বউ বাথরুমে ঢুকে গলা ছেড়ে গান গাইছে তখন ছেলেরা ভগবানের উদ্দেশ্যে দুটো প্রণাম ঠুকে মনে মনে বলে, হে মা আজকের দিনটা বাঁচিয়ে দাও। মুড ভালো আছে বলে মনে হয়। আর যদি গম্ভীর হয়ে শুধুই জল ঢালার শব্দ আসে বুঝে নিতে হবে যে আজ চাপ আছে। চড় থাপ্পড় যা খুশি চলতে পারে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful