আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

মেয়েদের যে ৭ জিনিস লুকিয়ে দেখে ছেলেরা

মঙ্গলবার, ২৮ মে ২০১৯, দুপুর ০৪:৩৫

১. মুখভঙ্গি : মুখভঙ্গি দিয়ে আদতে কিছুই বোঝা যায় না। কারণ আপনি যার দিকে হাঁ করে তাকিয়ে আছেন তিনি আপনাকে চেনেন না। এমনকী হয়তো খেয়ালও করেনি যে আপনি তাঁকে মন্ত্রমুগ্ধের মতো দেখছেন। তিনি হয়তো তখন তাঁর প্রেমিকের সঙ্গে বা অন্য কোনও কাজ নিয়ে কথা বলতে ফোনে ব্যস্ত। সুতরাং এই থিয়োরি ভুলে যান। এই দেখে আপনি মোটেও বুঝতে পারবেন না যে মেয়েটি আদেও কথা বলতে আগ্রহী কিনা।

২. পোশাক : কেমন পোশাক পরছেন আর কোন রঙের পোশাক পরছেন এই বিষয়টা ছেলেদের খুবই ভাবায়। ধরুন আপনি ভাইয়ের সঙ্গে বেরোলে একরকম পোশাক পরবেন, বয়ফ্রেন্ডের সঙ্গে একরকম পরবেন, বরের সঙ্গে অন্য়রকম। আবার মেয়েবন্ধুদের সঙ্গে বেরোলে আপনার পোশাক অন্যরকম হয়। তাই আপনার পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চাইছেন। আপনি ঠান্ডা নাকি একটু রোম্যান্টিক তাও পোশাকে বোঝা যায়। ৩. চুপিসাড়ে ফোনের স্ক্রিনে তাকিয়ে : বাসে, মেট্রোতে এমন বহু লোক দেখবেন যারা আপনার ফোনের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন , কি লিখছেন। ধরা যাক, আপনি হয়ত লিখছেন..আমি সেখানে যেতে চাই। আমি খুব টায়ার্ড। প্লিজ আমাকে একটু পিক আপ করো। এরকম লেখার ধরণ মানে আপনি হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ, কামব্যাক সুন, লাভ ইউ পুচু...এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

৪. কেমন পানীয় পছন্দ : এখনকার মেয়েরা ঘোমটার নীচে খ্যামটা নাচতে একদমই পছন্দ করেন না। খুবই দিল খোলা হন। পাব থেকে বার অবাধ যাতায়াত। ধরুন আপনি গার্লস নাইটআউটে গেছেন। যখন আপনি সিফুডের সঙ্গে ওয়াইন, জিন এসব খাচ্ছেন তার অর্থ ছেলেদের কাছে আপনি স্ট্রেসড। মুড ভালো করতে এসব গিলছেন। যদি আপনার হাতে থাকে ভদকা বা হুইস্কির গ্লাস তার মানে আপনি আনন্দ করেই খাচ্ছেন।

৫. কেমন খাবার পছন্দ : প্রথম দিন ডেটে গিয়েই কোনও মেয়ে যদি স্যালাড বা অয়েল ফ্রি খাবার পছন্দ করেন, তাহলে ছেলে বুঝে নেয় কপালে দুঃখ আছে। স্রেফ নিজের ইমেজ বজায় রাখতেই এসব করছে। যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক খায় মনে রাখতে হবে সে খেতে খুবই পছন্দ করে।

৬. সেলফি আর লিপস্টিক : যে মেয়ে ঘনঘন সেলফি তোলে নিজের মুখে দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে এ মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ। আর যে কানে হেডফোন নিয়ে বইতে মগ্ন থাকে বাসে থাকাকালীনও তার মানে এ বেশ ভালো। বন্ধুত্বতে আগ্রহী।

৭. বউ বা প্রেমিকার মন বুঝতে : যদি দেখে যে বউ বাথরুমে ঢুকে গলা ছেড়ে গান গাইছে তখন ছেলেরা ভগবানের উদ্দেশ্যে দুটো প্রণাম ঠুকে মনে মনে বলে, হে মা আজকের দিনটা বাঁচিয়ে দাও। মুড ভালো আছে বলে মনে হয়। আর যদি গম্ভীর হয়ে শুধুই জল ঢালার শব্দ আসে বুঝে নিতে হবে যে আজ চাপ আছে। চড় থাপ্পড় যা খুশি চলতে পারে।

মন্তব্য করুন


 

Link copied