আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

সরে দাড়ালেন এরশাদ; রংপুর- ০১আসনে জাপা প্রার্থী রাঙ্গা

শনিবার, ২৩ নভেম্বর ২০১৩, রাত ১০:৪৩

শুক্রবার ওই আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র কিনেছিলেন। এ বিষয়ে মশিউর রহমান রাঙ্গা বলেছিলেন, ‘আমি রংপুর-১ আসন থেকে নির্বাচন করে জয়ী হবো। আশা করি স্যার (এরশাদ) আমাকে আসনটি ছেড়ে দেবেন।’ রওশন এরশাদের কাজের মানুষ হিসেবে পরিচিত রংপুর জেলা জাপার অন্যতম কর্ণধার ও প্রেসিডিয়াম সদস্য জনাব মশিউর রহমান রাঙ্গাকে রংপুর-০১ আসন থেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে জাতীয় পার্টি। গতকাল জাপা চেয়ারম্যানের একান্ত রাজনৈতিক সচিব সুনীল শুভ রায় সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেছেন। সেক্ষেত্রে এরশাদ নির্বাচন করছেন রংপুর সদর ও রংপুর -০৪ (পীরগাছা-কাউনিয়া) ও ঢাকা-১৭ আসন থেকে। জাতীয় পার্টির সূত্রে জানা গেছে, দলের অপর প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী সাবেক ফারস্টলেডী রওশন এরশাদের ব্যক্তিগত ইচ্ছার কাছেই হার মেনেছেন এরশাদ।

উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টির সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলে এরশাদ মশিউর রহমান রাঙ্গাকে আগামী সংসদ নির্বাচনে রংপুর-১ আসন ছেড়ে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তিনি কথা রাখেননি। তাই ওই আসন থেকে নির্বাচন করার দৃঢ় প্রত্যয় নিয়ে এরশাদেরই প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন তিনি। তাঁর মনোনয়ন পত্র কেনায় সমর্থন ছিল রওশন এরশাদের।

মন্তব্য করুন


 

Link copied