আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

ছাত্রলীগের ১৯ পদ শূন্য ঘোষণা

বুধবার, ২৯ মে ২০১৯, দুপুর ১০:২৫

মঙ্গলবার গভীর রাতে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, প্রাথমিকভাবে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় ছাত্রলীগের ১৯টি পদ শূন্য ঘোষণা করা হলো। পরবর্তীতে যাচাই-বাছাই-পূর্বক উক্ত পদসমূহ পূরণ করা হবে। তবে কোন ১৯টি পদকে শূন্য ঘোষণা করা হয়েছে বা কারা সেই বির্তকিত ১৯ জন সে বিষয়ে কিছুই বলা হয়নি এ বিজ্ঞপ্তিতে।

ছাত্রলীগের এমন প্রেস বিজ্ঞপ্তিকে অস্পষ্ট ও নতুন নাটক বলে আখ্যা দিয়েছেন পদবঞ্চিত ও পদপ্রত্যাশী নেতারা। যে কারণে নবগঠিত ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে থাকা বিতর্কিতদের নেতাদের বহিষ্কার ও বঞ্চিতদের পদ প্রদানের দাবিতে এখনও রাজু ভাস্কর্যে অবস্থান কর্মসূচী অব্যাহত রেখেছেন তারা।

আন্দোলনরত পদবঞ্চিতরা বলছেন, অভিযুক্ত ও বিতর্কিত শতাধিক নেতার নাম তাদের জানা আছে। এদের মধ্যে ৫০ জনের বিরুদ্ধে অকাট্য দলিলসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কাছে দেয়া হয়েছে বলে জানান তারা।

এরপরেও এমন বিজ্ঞপ্তি কী বার্তা দিচ্ছে তা তাদের কাছে একেবারেই অস্পষ্ট। বিষয়টিকে এক ধরনের ছলচাতুরি বলে ভাবছেন আন্দোলনকারীরা।

মন্তব্য করুন


 

Link copied