Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ :: ৪ কার্তিক ১৪২৭ :: সময়- ৯ : ৫৮ অপরাহ্ন
Home / বিনোদন / শাকিবের ওপর চটেছেন অপু!

শাকিবের ওপর চটেছেন অপু!

shakib opuডেস্ক: শাকিবের ওপর নাখোশ হয়েছেন অপু বিশ্বাস। শাকিব প্রযোজিত ‘হিরো দ্য সুপার স্টার’-কে ঘিরেই অপুর এই মনোকষ্ট।

অপুর প্রত্যাশা ছিল যেহেতু এটি শাকিবের প্রথম নির্মাণ, সেহেতু এতে তাকে একক নায়িকা হিসেবে কাস্ট করা হবে এবং তার চরিত্রের যথেষ্ট গুরুত্ব থাকবে।

কিন্তু শাকিব যে গল্প নির্বাচন করেছেন তাতে তার বিপরীতে থাকছেন দুই নায়িকা। তাছাড়া তার চরিত্রের ব্যাপ্তি নাকি অন্য নায়িকাটির চেয়ে কম। এতে শাকিবের ওপর চটেছেন অপু। এর আগে অপুর সঙ্গে মনোমালিন্যের কারণে তিনি্ন, সাহারা, জয়া, শখ, রোমানা, ববি, মাহিসহ বেশ কয়েকজনকে নিজের বিপরীতে কাস্ট করিয়ে অভিনয় করেন শাকিব।

অপু বলেন, মাঝে আমাকে বাদ দিয়ে অনেকের সঙ্গে তো শাকিবের কাজ করা হলো। কিন্তু কই, আমার সঙ্গে জুটি বাঁধা চলচ্চিত্রের মতো সেগুলো তো দর্শকপ্রিয়তা পায়নি।

১৯৯৬ সালে চলচ্চিত্রে আসা শাকিব খান দর্শক নজরে আসেন ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গে ‘কোটি টাকার কাবিন’এ জুটি বেঁধে। এ পর্যন্ত অপু অভিনীত চলচ্চিত্রের সংখ্যা ৭০-এরও বেশি। এর মধ্যে শাকিবের সঙ্গে কাজ করেছেন ৯৮ ভাগ চলচ্চিত্রে। দর্শকপ্রিয়তাও পেয়েছে এই জুটি।

একসঙ্গে কাজ করতে গিয়ে চমৎকার পর্দা রসায়নের পাশাপাশি প্রেমের সম্পর্কও গড়ে ওঠে তাদের মধ্যে। তার বিপরীতে অপুকে কাস্ট করতে হবে এই শর্তে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হতেন শাকিব খান। তাদের সম্পর্ক এতটাই রমরমা হয়ে উঠেছিল যে, শাকিব গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখঢাক না রেখেই বলতেন ‘বিয়ে করব তো চলচ্চিত্র জগতে যার সঙ্গে আমার সবচেয়ে ভালো সম্পর্ক তাকেই করব।

২০১১ সালের দুর্গাপূজায় অপু তার বগুড়ার বাড়িতে একমাত্র শাকিব খানকে নিমন্ত্রণ করায় তাদের ভালোবাসার সম্পর্ক সবার কাছে পরিষ্কার হয়ে যায়। কিন্তু মাঝে অজানা কারণে উভয়ের মধ্যে দূরত্ব তৈরি হয়। এতে দুজনের জুটিবিহীন চলচ্চিত্রগুলো ব্যর্থ হতে থাকে। ফলে অপু চলচ্চিত্র থেকে দূরে সরে যান এবং অলস সময় কাটাতে মুটিয়ে যাওয়া শরীরের মেদ ঝরাতে থাকেন।

চলতি বছরের ঈদে মুক্তি পায় শাকিব-অপু জুটির অনেক আগে কাজ শেষ করা ‘মাই নেম ইজ খান’ চলচ্চিত্রটি। এটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেলে নির্মাতারা এ জুটিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আবার আগ্রহী হয়ে ওঠেন। অল্প সময়ের মধ্যে অর্ধডজনেরও বেশি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন তারা এবং কাজ শুরু করেন।

তাছাড়া গত ঈদে এক টিভি অনুষ্ঠানে শাকিব বলেন, বিয়ে করব এমন একটি মেয়েকে যাকে মা পছন্দ করবেন এবং অবশ্যই সে চলচ্চিত্র দুনিয়ার বাইরের কেউ হবে। এমন কথায় অপুর মনের ভেতর নাকি কয়েকশ কিলোমিটার বেগে ঝড় বয়ে গেছে। এ ধাক্কা সামলিয়ে উঠতে না উঠতেই শাকিবের চলচ্চিত্রে তার পাশে অন্য নায়িকা। এতে শাকিবের ওপর চরম নাখোশ হয়েছেন অপু।

শাকিব বলছেন, সবই হয়েছে গল্পের প্রয়োজনে, আমাদের সম্পর্ক আগের মতোই মধুর আছে। তাই তুচ্ছ বিষয় নিয়ে না বুঝে কেউ মন খারাপ করুক এটা আমি চাই না।
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful