আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন

বুধবার, ৫ জুন ২০১৯, দুপুর ০২:৩৯

রংপুরে ঈদের প্রধান জামাতে কালেক্টরর ঈদগাহ মাঠে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম, জেলা প্রশাসক এনামুল হাবীবসহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রায় এক লাখ মুসল্লি নামাজ আদায় করেন।

সংসদের বিরোধী দলের চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা নিজ নির্বাচনি এলাকা গঙ্গাচড়ার সাতান্ন জামাত ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন। এছাড়া রংপুর নগীর ৩৩টি ওয়ার্ডে ঈদগাহ মাঠসহ ৮টি উপজেলা ও ৩াট পৌরসভা নিজ নিজ প্রশাসন ঈদগাহ মাঠসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মাঠে মুল্লিরা ঈদেরে জামাত আদায় করেন । এ সব মাঠে সকাল সাড়ে ৮টা থেকে ১০টার মধ্যে মুসল্লিগণ নামাজ অনুষ্ঠিত হয়। রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৩৩টি ওয়ার্ডের প্রায় ৭৫টি ঈদগাহ মাঠে এবং রংপুর জেলার প্রায় ১ হাজার ২ শত ঈদগাহ মাঠে মুসল্লিরা নামাজ আদায় করেন । নামাজ শেষে মোনাজাতে দেশ ও জাতি তথা মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন


 

Link copied