আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষকে বিজয়ী করুন : জিএম সিরাজ

রবিবার, ৯ জুন ২০১৯, রাত ০৮:২১

তিনি বলেন, কৌশলগত কারণেই মহাসচিব শপথ নেননি। সরকার বিএনপির এমপিদের শপথকে কেন্দ্র করে বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র করেছিল। কিন্তু তা ব্যর্থ হয়েছে। তাই সুসংহতভাবে কাজ করতে হবে। তিনি রোববার বগুড়া শহরের একটি কমিউনিটি সেন্টারে বগুড়া পৌরসভার ২১টি ওয়ার্ড ও সদর উপজেলার ১১টি ইউনিয়নের ১৪১টি ভোট কেন্দ্রের নির্বাচনী এজেন্ট, ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দুই পর্বে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন শহর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান রুবেল ও সদর উপজেলা সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান,জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, কেএম মাহবুবর রহমান হারেজ। সভায় বক্তারা প্রতিটি কেন্দ্রে ধানের শীষকে বিজয়ী করতে সর্বাত্মক চেষ্টা চালানোর ওপর গুরুত্বারোপ করেন।

মন্তব্য করুন


 

Link copied