আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

হন্ডুরাসের জালে ব্রাজিলের 'সেভেন আপ'

সোমবার, ১০ জুন ২০১৯, দুপুর ১০:৫১

দুর্দান্তভাবেই কোপা আমেরিকার প্রস্তুতিটা সারল ব্রাজিল। নেইমারবিহীন প্রীতি ম্যাচে সেলেসাওরাও গুনে গুনে ৭ গোল দিয়েছে হন্ডুরাসকে। ১৪ জুন কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

ঘরের মাঠ এস্তাদিও বেইরা রিওতে শুরু থেকেই বল ছিল ব্রাজিলের দখলে। ম্যাচের প্রথম পাঁচ মিনিটেই চারবার হন্ডুরাসের রক্ষণভাগ কাঁপিয়ে তোলে তিতের দল। ষষ্ঠ মিনিটেই গোল পেয়ে যায় স্বাগতিকরা। দানি আলভেজের পাস থেকে বল পেয়ে হেড করে জালে জড়ান জেসুস। তবে অফ সাইডের কারণে গোল বাতিল করা হয়। পরে ভিডিও রেফারির সহায়তায় গোল পায় ব্রাজিল।

১৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন থিয়াগো সিলভা। কর্নার থেকে উড়ে আসা কৌতিনহোর বলে আলতো করেন হেড করেন তিনি। আর তাতেই বল খুঁজে পায় হন্ডুরাসের জাল। ২৯ মিনিটে ব্রাজিলের আর্থারকে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন হন্ডুরাসের কিয়োটো।

১০ জনের হন্ডুরাসকে নিয়ে এরপর ছেলেখেলায় মেতে ওঠে ব্রাজিল। ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্রথমার্ধেই স্কোরলাইন ৩-০ করেন ফিলিপে কৌতিনহো। ৪০তম মিনিটে কৌতিনহোর বল গোলপোস্টে লাগলে ব্যবধানটা বাড়েনি ব্রাজিলের। ৪৩ মিনিটে আবার গোলবারে লাগে কৌতিনহোর শট।

তিন গোলে এগিয়ে থাকা ব্রাজিল বিরতির পর আরো ভয়ঙ্কর হয়ে ওঠে। ৪৭তম মিনিটে রিচার্লিসনের বল থেকে গোল করে ব্যবধানটা ৪-০ করেন জেসুস। ৫৬তম মিনিটে গোল করেন ডেভিড নেরেস। কয়েক মিনিট পরেই ব্যবধানটা ৬-০ করেন রবার্তো ফিরমিনো। ৭০তম মিনিটে হন্ডুরাসের কফিনে শেষ পেরেকটি ঠুকেন রিচার্লিসন।

মন্তব্য করুন


 

Link copied