আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রামে বাড়তি ভাড়া ফেরত পেলেন যাত্রীরা

বুধবার, ১২ জুন ২০১৯, দুপুর ১২:১৯

মঙ্গলবার (১১ জুন) রাতে কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী কলেজ সংলগ্ন সেতুতে ঢাকাগামী বিভিন্ন নৈশকোচে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে যাত্রীদের ভাড়া চেক করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুদীপ্ত কুমার সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা এবং হাসিবুল হাসান।

নৈশকোচের যাত্রীরা ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানের সময় অভিযোগ করেন, অতিরিক্ত ভাড়া নিয়েও টিকিটে তা না লেখার কারণে তারা বাড়তি টাকা ফেরত পাননি। তারপরও প্রশাসনের এ পদক্ষেপে খুশি যাত্রী সাধারণ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু জানান, যাত্রীদের কাছ থেকে অতিরিক্তি ভাড়া আদায়ের সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীনের নির্দেশে মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত কাঁঠালবাড়ী ব্রিজের উপর পুলিশের সহায়তায় নৈশকোচে অভিযান পরিচালনা করা হয়। এসময় যেসব যাত্রীদের টিকিটে অতিরিক্তি ভাড়া নেওয়া হয়েছে তাদের কোচের সুপারভাইজারের মাধ্যমে অতিরিক্তি গ্রহণকৃত টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুদীপ্ত যাত্রীদের সচেতন হওয়ার বিষয় উল্লেখ করে জানান, যারা টিকিট কিনবেন তারা প্রদেয় ভাড়া উল্লেখ করে টিকিট নেবেন। তাহলে বিড়ম্বনা এড়ানো সম্ভব হবে। জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


 

Link copied