আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

আবার বলুন ‘ভালোবাসি’

রবিবার, ২৪ নভেম্বর ২০১৩, রাত ১১:১৯

কিন্তু সম্পর্কের কয়েকটা বছর পরে এসে আর নতুন করে বলা হয়ে ওঠে না ‘ভালোবাসি’। আপনি চাইলে নতুন করে নিবেদন করতে পারেন নিজের ভালোবাসা। তাহলে নতুন হয়ে উঠবে আপনার পুরনো সম্পর্কও। কিছু উপায় বাতলাচ্ছে মেনজ এক্সপি ওয়েবসাইট।

গান:

গানকে বলা যায় প্রেম নিবেদনের বৈশ্বিক উপায়। এমন কোনো গান আছে কি যার আবেগ কোনো একসময় আপনারা একসাথে বসে অনুভব করেছিলেন অথবা যে গানটি আপনার মনের আবেগ ঠিকমতো প্রকাশ করে? তাহলে আজ একবার চালিয়ে দিন সেই গান। পুরনো অনুভূতি ফেরত আসবে। সেও টের পাবে আপনার ভালোবাসা।

কবিতা:

না না আপনাকে গুলজার হতে বলা হচ্ছে না। আপনি কতটা ভালো লিখেন সেই নিয়ে দুশ্চিন্তায়ও ডুবে থাকবেন না। শুধু চেষ্টা করুন। হোক না একটা হালকা মানের কবিতা। তাকে নিয়ে লিখুন, তার জন্য লিখুন। দেখবেন সে খুশি হবেই।

রোমান্টিক ছবি:

একসাথে কোনো একটি রোমান্টিক ছবি দেখতে যেতে পারেন। পর্দার রোমান্স আপনাদেরও রোমান্টিক করে তুলবে আস্তে আস্তে।

তার পছন্দ:

তার পছন্দ অপছন্দ আপনি জানেনই। তবে সেটা আবার নতুন করে তাকে উপলব্ধি করতে দিন। আপনি যে তার পছন্দ অপছন্দ নিয়ে ভাবেন সেটা তাকে বুঝতে দিন।

মুখে বলুন:

ভালোবাসেন কিন্তু বলতে পারেন না, তাহলে কি হবে? আরে, মানুষ তো love boy girlআর অন্তর্যামী নয়! না বললে মনের কথা বুঝবে কি করে? তাকে বলে বোঝাতে হয়। বলেই দেখুন, ভালোবাসা কমবে না বরং বাড়বে।

ব্যস্ত পথে:

অনেক লোকের ভীড়ে হাঁটছেন। আগে যেমন তাকে আগলে রাখতেন এখনও তাকে সেভাবেই আগলে রাখুন। তার হাত ধরে রাস্তা পার হোন বা ভীড়ে তাকে শক্ত করে আগলে রাখুন। একটু পরিবর্তন তার মধ্যে আসবেই। একই সাথে পরিবর্তন আসবে আপনাদের সম্পর্কেও।

অন্যরকম আপনি:

এমন কিছু কাজ নিশ্চয়ই আছে যেগুলো আপনি কখনোই করতে চান না। তাহলে সেটা করতে পারেন শুধু তার জন্য। হতে পারে সেটা গান গাওয়া বা পাহাড়ে বেড়াতে যাওয়া। নিজের ভালোলাগার কাজ থেকে একটু বের হয়ে আসুন। সবটাতে সফল হতে হবে তা নয় কিন্তু চেষ্টা করতে দোষ কি? এসব আপনার ভালোবাসাও প্রকাশ করবে ভালোভাবে।

মন্তব্য করুন


 

Link copied