আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রংপুরে স্কুলের গাছ থেকে পড়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

শনিবার, ১৫ জুন ২০১৯, রাত ০৯:২২

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে কুর্শা গ্রামের আবুল কালাম এর পুত্র মাতৃহীন আরাফাত ইসলাম (৯) কুর্শা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। দুপুরে সে সকলের অগোচরে গাছ থেকে জাম পারার জন্য গাছে উঠে। জাম পারার একপর্যায়ে সে গাছের ডাল ভেঙ্গে পরে গেলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

কুর্শা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোনাকী বালা জানান,আরাফাত আজ স্কুলেই আসেনি। স্কুল চলাকালে কখন যে সে গাছে উঠেছে আমরা কেউ জানিনা। আমরা ক্লাসে ছিলাম। ওগাছ থেকে পরার পর জানতে পারি।

কুর্শা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকার আরাফাত এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার অধিকারীর কাছে স্কুল চলাকালে ছাত্র কিভাবে গাছে উঠলো তা জানতে চাইলে তিনি বলেন আজ অফিস বন্ধ আমি বিষয়টি জানিনা বলে এড়িয়ে যান। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম জানান স্কুল চলাকালে কিভাবে শিশুটি গাছে উঠল তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরাফাতের মৃত্যুতে ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। ঘটনা স্থল কাউনিয়া থানা পুলিশ পরিদর্শন করেছে।

মন্তব্য করুন


 

Link copied