আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

রংপুরে স্কুলের গাছ থেকে পড়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

শনিবার, ১৫ জুন ২০১৯, রাত ০৯:২২

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে কুর্শা গ্রামের আবুল কালাম এর পুত্র মাতৃহীন আরাফাত ইসলাম (৯) কুর্শা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। দুপুরে সে সকলের অগোচরে গাছ থেকে জাম পারার জন্য গাছে উঠে। জাম পারার একপর্যায়ে সে গাছের ডাল ভেঙ্গে পরে গেলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

কুর্শা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোনাকী বালা জানান,আরাফাত আজ স্কুলেই আসেনি। স্কুল চলাকালে কখন যে সে গাছে উঠেছে আমরা কেউ জানিনা। আমরা ক্লাসে ছিলাম। ওগাছ থেকে পরার পর জানতে পারি।

কুর্শা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকার আরাফাত এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার অধিকারীর কাছে স্কুল চলাকালে ছাত্র কিভাবে গাছে উঠলো তা জানতে চাইলে তিনি বলেন আজ অফিস বন্ধ আমি বিষয়টি জানিনা বলে এড়িয়ে যান। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম জানান স্কুল চলাকালে কিভাবে শিশুটি গাছে উঠল তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরাফাতের মৃত্যুতে ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। ঘটনা স্থল কাউনিয়া থানা পুলিশ পরিদর্শন করেছে।

মন্তব্য করুন


 

Link copied