Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ :: ৭ আশ্বিন ১৪২৬ :: সময়- ৮ : ০১ অপরাহ্ন
Home / জাতীয় / রাজনীতিতে আবারও সক্রিয় হচ্ছেন বিদিশা

রাজনীতিতে আবারও সক্রিয় হচ্ছেন বিদিশা

ডেস্ক: জাতীয় পার্টির রাজনীতিতে আবারও সক্রিয় হতে যাচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দীক। এমন গুঞ্জন শুরু হয়েছে দলের তৃণমূল থেকে কেন্দ্রীয় ফোরামে।

জাপা নেতারা বলছেন, দলের আসার জন্য এরইমধ্যে শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন তিনি। এমন সম্ভাবনা উড়িয়ে দেননি বিদিশা নিজেও। সময় সংবাদকে দেয়া একান্ত সাক্ষাতকারে তিনি জাতীয় পার্টির রাজনীতি নতুন যুক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

বিদিশা সিদ্দিক। ফ্যাশন ডিজাইনার থেকে রাজনীতিবিদ। সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের সঙ্গে সাক্ষাত, সখ্যতা এবং প্রণয়। ২০০০ সালে আবদ্ধ হন বিবাহ বন্ধনে। সেই সুবাদে নিয়োগ পান জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হিসেবে। পর্যায়ক্রমে হন মহিলা পার্টির সভাপতি ও দলের প্রেসিডিয়াম সদস্য।

চারদলীয় জোট সরকারের আমলে ২০০৫ সালে জেলে যেতে হয় বিদিশাকে। জেলে থাকা অবস্থাতেই ভেঙে যায় এরশাদ-বিদিশার সংসার। ক্ষুব্ধ হয়ে এরশাদের বিরুদ্ধে লিখেন শত্রুর সঙ্গে বসবাস এবং স্বৈরাচারের প্রেমপত্র নামের দুটি বই।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বয়সের ভারে ন্যুব্জ। পার্টির নেতৃত্ব এবং সম্পত্তি ভাগাভাগি নিয়ে যখন চলছে শেষ মুহূর্তের হিসাব-নিকাশ। তখন নতুন গুঞ্জন, পার্টিতে আবারও আসছেন বিদিশা। এ কানাঘুষা বিদিশা নিজেও অবশ্য অস্বীকার করেননি। তিনি জানান, পার্টির নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন।

তিনি বলেন, এরশাদের হাত ধরে রাজনীতিতে এসেছেন। রাজনীতি করলে এরশাদের দলেই যুক্ত হবেন। তবে জাতীয় পার্টিতে বিদিশার প্রবেশ পথ কতটা মসৃণ, তার সঠিক জবাব নেই দলের শীর্ষ নেতাদের কাছে। এক্ষেত্রে তৃণমূলের সিদ্ধান্তকে প্রাধান্য দেয়ার কথা জানালেন তারা।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেন, সবাই মিলেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

বিদিশার জাতীয় পার্টিতে যুক্ত হওয়ার গুঞ্জনে দলের মধ্যে নতুন করে আবারও কোন্দল তৈরি হতে পারে বলে মনে করেন জাপা নেতাকর্মীরা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful