Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৭ জুলাই, ২০১৯ :: ২ শ্রাবণ ১৪২৬ :: সময়- ৮ : ১৮ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / সরকার শুধু ভাবে নিজের পকেট ভরার কথা -মির্জা ফখরুল

সরকার শুধু ভাবে নিজের পকেট ভরার কথা -মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি: এই সরকার শুধু ভাবে কিভাবে নিজের পকেট ভরা যায় এমনি অভিযোগ তুলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে ধানের দাম নেই, কেন এই অবস্থা? এই সরকার কৃষকদের কথা ভাবেনা, জনগনের কথা ভাবেনা। যদি কৃষকদের নিয়ে ভাবতো তাহলে আজ সকলে এভাবে হতাশ হতোনা। সরকার শুধু ভাবে কি করে নিজেদের পকেট ভারি করা যায়।

রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁও রুহিয়া থানা বিএনপির আয়োজনে আবু নূর চৌধূরীর মিল মাঠে এক কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

ফখরুল বলেন, তারা জানে একবার যদি ক্ষমতা থেকে সরে যায় তাহলে বাংলাদেশের মাটিতে তাদের কোন জায়গা থাকবেনা। জনগনের উপর তাদের কোন আস্থা নেই। তারা জনগনের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। যার কারনেই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে তারা সবকিছুকে নিজেদের নিয়ন্ত্রনে নিয়েছে। তারা আজ জনগনকে সম্পূর্ণ বাহিরে রেখে দিয়ে তাদের ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য কাজ করছে।

পার্লামেন্টকে অবৈধ দাবি করে ফখরুল বলেন, অনেকেইে প্রশ্ন করেছে বিএনপি প্রথমে বলেছিলো পার্লামেন্টে যাবেনা। তাহলে আবার গেলেন কেন। আমি সকলকে বলতে চাই “আমরা এই পার্লামেন্টকে স্বীকৃতি দেইনা”। আমার সেই পার্লামেন্টকে বলি অবৈধ পার্লামেন্ট। কারন এটা জনগনের ভোটে নির্বাচিত হয়নি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ফখরুল বলেন, আপনারা কেউ হার মানবেন না, আমার আছি। শেষ পর্যন্ত লড়াই করে যাবো। একদিন অবশ্যই বিজয় অর্জন করবো। ১৯৯১ সাল থেকে আমি আপনাদের নির্বাচনী এলাকাগুলোতে এসেছি অনেকগুলো নির্বাচন করেছি। কোনটা হেরেছি কোনটা জিতেছি। কিন্তু কোনদিন আপনাদের ছেড়ে যাইনাই।

বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমার বন্দুক-পিস্তল নিয়ে দাঁড়াইনাই। আমরা জনগণকে সাথে নিয়ে দাঁড়িয়েছি। সবসময় একই কথা বলেছি জনগনের শক্তির কাছে কোন শক্তি টিকতে পারেনা। সেই শক্তি সঞ্চয় করতে হবে আমাদের।

আমার সঠিক পথেই আছি। আমার জনগনের অধিকারকে প্রতিষ্টিত করতে চাই। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি করতে চাই, সেই সাথে স্বাধীন সর্বভৌম বাংলাদেশ গড়তে চাই। সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, রুহিয়া থানা বিএনপির আহবায়ক আনছারুল হক সহ জেলা/ইউনিয়ন বিএনপির নেতাকর্মীবৃন্দরা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful